ক্রিকেটে বাদশা হতে চান ফেনীর বাদশা!


মুহাম্মদ আরিফুর রহমান, জেলা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৩, ২০১৭, ০৭:০৪ পিএম
ক্রিকেটে বাদশা হতে চান ফেনীর বাদশা!

ফেনী: গোটা বিশ্বই এখন বাংলাদেশের ক্রিকেট আর ক্রিকেটারদের চেনে। টাইগার বলতে এখন বাংলাদেশের ক্রিকেটারদেই বোঝানো হয়। বিশ্বকে দেখিয়ে দিতে সারাদেশেই চলছে ক্রিকেট উন্মাদনা।

আর এক্ষেত্রে পিছিয়ে নেই ডিজেবল (প্রতিবন্ধী) ক্রিকেট খেলোয়াড়রাও। এমনি একজনের দেখা মিললো ফেনীর খায়রুল আলম পেয়ারু জিমনেসিয়ামে। অন্যান্য খেলোয়াড়দের সঙ্গে নিয়মিত অনুশীলন করছেন। এক হাত দিয়ে ক্রিকেট খেলে বিশ্বজয়ের স্বপ্ন তার। ক্রিকেট বিশ্বে বাদশা হতে চান।

এক হাতেই বিশ্বজয়ের স্বপ্ন

নাম তার বাদশা। ফেনীর আল-জামেয়াতুল ফালাহিয়া কামিল মাদরাসার আলিম প্রথম বর্ষের ছাত্র। তিনি ফেনীর ওয়াপদা একাডেমির সদস্য। জিমনেসিয়ায়ে নিয়মিত অনুশীলন করছেন।

বাদশা গোনিউজকে বলেন, ছোটবেলা থেকে আমি ক্রিকেট খেলার ভক্ত। যেদিন থেকে জানতে পারি প্রতিবন্ধীদের জন্য খেলার সুযোগ আছে, সেদিন থেকেই মনের মধ্যে ইচ্ছা জাগে ক্রিকেট খেলার।’

ব্যাটিং করা তার পক্ষে দুঃসাধ্য হলেও বোলিং করে বিশ্ব মাতানোর স্বপ্ন দেখেন ফেনীর এই তরুণ। তার সহপাঠীরাও তার ব্যাপারে যথেষ্ট আন্তরিক। খেলায় এগিয়ে যেতে সবাই তাকে সহযোগিতা করছেন।

ফেনী জেলা ক্রীড়া সংস্থার প্রধান কোচ রিয়াজ উদ্দিন রবিন গোনিউজকে জানান, ডিজেবল ক্রিকেটার হিসেবে বাদশাকে প্রস্তুত করছি। আগামীতে বাদশা ডিজেবল খেলোয়াড়দের মধ্যে ভালো করতে পারবে। তার খেলার প্রতি আগ্রহ অনেক বেশি।

বাদশার সতীর্থ খেলোয়াড় আমজাদুর রহমান রুবেল জানান, অন্য খেলোয়াড়ের চেয়ে বাদশার খেলার আগ্রহ অনেক বেশি। প্রতিদিন যথা সময়ে জিমনেসিয়ামে চলে আসে। তার প্রতি সবার আন্তরিকতা ও খেয়াল অনেক বেশি।

গোনিউজ২৪/এন

খেলা বিভাগের আরো খবর