দলে জায়গা না পেয়ে সিপিএল মাতাতে যাচ্ছেন মাহমুদউল্লাহ


স্পোর্টস ডেস্ক: প্রকাশিত: আগস্ট ২১, ২০১৭, ১০:১৬ এএম
দলে জায়গা না পেয়ে সিপিএল মাতাতে যাচ্ছেন মাহমুদউল্লাহ

নিজেদের শততম টেস্টের মত অস্ট্রেলিয়া টেস্ট সিরিজেও দলে জায়গা করে নিতে পারলেন না অফ স্পিনিং অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ। তাই দল থেকে বাদ পড়ায় অবসর সময়টা কাটবে তার ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলে। জ্যামাইকা তালাওয়াহসের হয়ে খেলবেন তিনি।

সিপিএলের খেলার বিষয়টি মাহমুদউল্লাহ নিজেই নিশ্চিত করেছেন। সিপিএলের বর্তমান চ্যাম্পিয়নদের হয়ে খেলতে আগামীকাল মঙ্গলবার দেশ ছাড়বেন অভিজ্ঞ এই ক্রিকেটার।

যদিও বিসিবির পক্ষ থেকে বলা হচ্ছিল মঙ্গলবার থেকে অনুষ্ঠিত হওয়া অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশকে নেতৃত্ব দিবেন তিনি । তবে শেষ পর্যন্ত ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে সাকিবের দলের হয়ে খেলবেন তিনি। 

সিপিএলে জ্যামাইকার হয়ে খেলেন সাকিব আল হাসান। অস্ট্রেলিয়ান বিপক্ষে টেস্ট সিরিজে খেলতে আগেই দেশে ফিরতে হয়েছে তাকে। এছাড়া পাকিস্তানের ক্রিকেটারদেরও পিসিবি ডেকে নেয়ায় বিদেশি ক্রিকেটার সঙ্কটে আছে জ্যামাইকা।

সিপিএলে সাকিব, তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজের পর চতুর্থ ক্রিকেটার হিসেবে খেলতে যাচ্ছেন মাহমুদউল্লাহ। এই মৌসুমেই ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে খেলতে গিয়েছিলেন মিরাজ। তবে কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি এই অফ স্পিনিং অলরাউন্ডার।

গো নিউজ২৪/এসএম

খেলা বিভাগের আরো খবর