জনপ্রিয় এই অভিনেত্রীর প্রেমে পড়ে ম্যাচেই নামেননি ক্রিকেটার


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: আগস্ট ১৯, ২০১৭, ০৬:২২ পিএম
জনপ্রিয় এই অভিনেত্রীর প্রেমে পড়ে ম্যাচেই নামেননি ক্রিকেটার

সিনেমায় অভিনয় করার জন্য ভারতের হয়ে খেলতেই নামেননি। তারকা ক্রিকেটারের এ হেন কৃতকর্মের জন্য নিন্দিত হয়েছিলেন। ক্রিকেটার হিসেবে প্রতিপক্ষের কাছে ভীতিপ্রদ ছিলেন। আবার নারীদের কাছে দারুণ জনপ্রিয় ছিলেন লম্বা চওড়া এই তারকা ক্রিকেটার।

তিনি সন্দীপ পাটিল। ১৯৮৩ বিশ্বচ্যাম্পিয়ন ভারতীয় দলের গুরুত্বপূর্ণ সদস্য। ২০১১ সালে ভারত ঘরের মাঠে বিশ্বকাপ জিতেছিল। তার আগে কপিলের নেতৃত্বে ১৯৮৩ সালে প্রুডেন্সিয়াল কাপ চ্যাম্পিয়ন হয়েছিল ভারত। ফাইনালে ক্লাইভ লয়েডের ওয়েস্ট ইন্ডিজকে হারিয়েছিল ভারত।

ক্রিকেটীয় জীবনে বিস্ফোরক ব্যাটসম্যান ছিলেন পাটিল। শোনা যায়, তার সঙ্গে রুম শেয়ার করতে চাইতেন না সতীর্থরা। কারণ রাতে তার ঘরে মহিলা-ফ্যানরা ভিড় জমাতেন। এ হেন সন্দীপ পাটিল অভিনেত্রী পুণম ধিঁলোর সঙ্গে অভিনয় করে বিতর্কে জড়িয়েছিলেন। সেই ছবির নাম ‘কভী আজনবি থে’।

সিনেমায় লিড চরিত্রে অভিনয় করেছিলেন সন্দীপ পাটিল। নায়িকা হিসেবে ছিলেন পুণম ধিঁলো। দেবশ্রী রায়ও সেই সিনেমায় অভিনয় করেন। ওই একটা ছবিই করেছিলেন সন্দীপ। কিন্তু সেই সিনেমায় অভিনয় করে প্রবল বিতর্কে জড়িয়েছিলেন পাটিল। ছবিতে অভিনয় করার জন্য ভারতের হয়ে একটা ম্যাচেই নামেননি। তা নিয়ে সেই সময়ে প্রঁচুর কালি খরচ হয়েছিল সংবাদমাধ্যমে। সেই ছবির পরে পুণম ও সন্দীপ পাটিলের মধ্যে রোম্যান্স প্রকাশ্যে এসেছিল।
গো নিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর