বিরাট নন, দলের অন্য একজনকে ‘বিগ ড্যাডি’ মানেন পাণ্ডে-রাহুল


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: আগস্ট ১৪, ২০১৭, ০৭:২৫ পিএম
বিরাট নন, দলের অন্য একজনকে ‘বিগ ড্যাডি’ মানেন পাণ্ডে-রাহুল

সতীর্থদের চোখে তিনি হয়ে উঠেছেন ‘বিগ ড্যাডি ডি’।  নিজেদের টুইটারে তাকে ‘বিগ ড্যাডি ডি’ বলে সম্বোধন করলেন হার্দিক পাণ্ডে ও কে এল রাহুল দু’জনেই।

তিনি রয়েছেন ফর্মের তুঙ্গে।  দুরন্ত ব্যাটিংয়ে মন জয় করে নিয়েছেন সবার। এবার সতীর্থদের চোখে তিনি হয়ে উঠলেন ‘বিগ  ড্যাডি ডি’। দলের অধিনায়ক বিরাট কোহলি বা অন্য কেউ নন, তিনি শিখর ধাওয়ান। ‘গব্বর’ বা ‘জাঠ জি’ নামে সকলের কাছে পরিচিত তিনি। এবার পেলেন নতুন নাম। 

শ্রীলঙ্কার বিরুদ্ধে তৃতীয় টেস্টে চালকের আসনে ভারত। জয় আপাতত সময়ের অপেক্ষা। সিরিজ তো আগেই পকেটে। এ বার জিতলে বিদেশের মাটিতে প্রতিপক্ষকে হোয়াইট ওয়াশ করে অনন্য এক কৃতিত্ব অর্জন করবে কোহলি বাহিনী। স্বাভাবিক ভাবেই দল রয়েছে রীতিমতো উৎসবের মেজাজে। আর সেই ফুরফুরে মেজাজের ভেতরই নিজেদের টুইটারে শিখর ধাওয়ানকে ‘বিগ  ড্যাডি ডি’বলে সম্বোধন করলেন হার্দিক পাণ্ডে ও কে 

শিখর ধাওয়ান সিরিজের তিন নম্বর ম্যাচে ১২৩ বলে ১১৯ রানের ঝোড়ো ইনিংস খেলেছেন। মেরেছেন ১৭টি বাউন্ডারি। সেই ইনিংসের মুগ্ধতা থেকে হার্দিক টুইটারে তাঁর ও ধাওয়ানের একটি ভিডিও পোস্ট করেন। লেখেন— ‘বিগ ড্যাডি ডি গট ইট রাইট। টপ নক।’ 

পাশাপাশি কে এল রাহুলও ধাওয়ানকে নিয়ে পোস্ট করেন টুইটারে। বাইশ গজে তার ও ধাওয়ানের পার্টনারশিপের দুটি ছবি দিয়ে তার তলায় ধাওয়ানের সঙ্গী ওপেনার জানিয়ে দেন উইকেটের বিপরীতে দাঁড়িয়ে তিনি দারুণ উপভোগ করেছেন ধাওয়ানের মারকাটারি শটগুলি। 
গো নিউজ২৪/এআর
 

খেলা বিভাগের আরো খবর