কোহলির এমন হাসির গোপন রহস্য


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: জুলাই ২৭, ২০১৭, ০৭:০২ পিএম
কোহলির এমন হাসির গোপন রহস্য

ঐতিহ্যবাহী গলে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে লড়ছে ভারত ক্রিকেট দল।  সিরিজের প্রথম টেস্ট ম্যাচটিতে ব্যাট হাতে বেশ দাপট দেখিয়ে ৬০০ রান সংগ্রহ করে সফরকারীরা। জবাবে ব্যাট হাতে নেমে বেশ বিপাকে লঙ্কান ব্যাটসম্যানরা। 

ম্যাচটিতে ভারতের ব্যাটিং চলাকালীন মাঠ কাঁপাচ্ছিলেন শিখর ধাওয়ান। আর ড্রেসিংরুমে তা তারিয়ে তারিয়ে উপভোগ করছিলেন শাস্ত্রী, কোহলি, জাদেজারা। একের পর এক শ্রীলঙ্কান বোলারদের তুলোধোনা করছিলেন টিম ইন্ডিয়ার‘গব্বর’। দিলরুয়ান পেরেরা, রঙ্গনা হেরাথ থেকে নুয়ান প্রদীপ- কাউকেই ছাড় দিচ্ছিলেন না দিল্লির বিধ্বংসী এই ওপেনার।

ধাওয়ানের ইনিংস কতটা চাপমুক্ত করে দিয়েছিল ক্রমাগত বিতর্কে জর্জরিত শাস্ত্রী-কোহলিকে, তা একটা ঘটনা থেকেই পরিষ্কার। শ্রীলঙ্কান স্পিনারকে ব্যঙ্গ করে শাস্ত্রী, কোহলির সামনেই মজা করে নকল ডেলিভারি করছিলেন স্যার জাদেজা। আর তা দেখেই হেসে কুটোপাটি খাচ্ছিলেন ড্রেসিংরুমের প্রত্যেকে। 

শুধু শাস্ত্রী, কোহলিই নন, বোলিং কোচ ভরত অরুণ, সহকারী কোচ সঞ্জয় বাঙ্গার, সদ্য টেস্ট অভিষেক হওয়া হার্দিক পাণ্ডেকেও জাদেজার ব্যঙ্গ উপভোগ করতে দেখা যাচ্ছিল। তার ড্রেসিংরুমের কীর্তি বাকিরা উপভোগ করছে, এমনটা বোঝার পরেই ফের একবার নিজের কীর্তি পুনরাবৃত্তি করে দেখান সৌরাষ্ট্রের তারকা অলরাউন্ডার। আসলে পূজারা ও ধাওয়ানের পার্টনারশিপ ভাঙতে না পেরে পার্টটাইম বোলার গুনতিলকেকে বোলিং করতে পাঠানো হয়েছিল। তারই ডেলিভারি নকল করে দেখাচ্ছিলেন জাদেজা।
গো নিউজ২৪/এআর
 

খেলা বিভাগের আরো খবর