সাব্বিরের একই কেলেঙ্কারিতে বহিষ্কার ক্রিকেটার


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: জুলাই ২৫, ২০১৭, ০৬:৪৭ পিএম
সাব্বিরের একই কেলেঙ্কারিতে বহিষ্কার ক্রিকেটার

গত বিপিএলে (চতুর্থ আসর) নারী কেলেঙ্কারির ঘটনায় জড়িত থাকার সন্দেহে রংপুর রাইডার্সের ক্রিকেটার জুপিটার ঘোষকে বহিষ্কার করেছে সংস্থাটির গভর্নিং কমিটি। তাই বিপিএল পঞ্চম আসরের প্লেয়ার্স লিস্টে ক্রিকেটার জুপিটার ঘোষের নাম থাকছে না। অথচ গত বিপিএলেই একই অভিযোগে জরিমানা শাস্তি পেয়েছিলেন জাতীয় দলের তারকা সাব্বির রহমান ও আল আমিন হোসেন।

কিন্তু এবারের বিপিএলের দিব্যি খেলে যাবেন সাব্বির ও আল আমিন, অন্যদিকে একই ভুল করেও বিপিএল খেলার সুযোগ হারাচ্ছেন জুপিটার ঘোষ।

বিপিএল গভর্নিং কাউন্সিলের এমন সিদ্ধান্ত মানতেই পারছেন না গতবার রংপুর রাইর্ডাসে খেলা জুপিটার। এই সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করে তিনি বলেছেন, ‘একই অপরাধে সাব্বির ও আল আমিনকে জরিমানা করা হলো । আমাকেও জরিমানা করা যেত, তারা খেলতে পারলে আমি কেন পারবো না । আমি তাদের চেয়ে বড় কোন অপরাধ করি নি।’

বিপিএল কমিটির এহেন সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করার কথাও জানান তিনি। একই সাথে রংপুর ফ্রাঞ্চাইজি বিরুদ্ধেও অভিযোগ তুলেছেন জুপিটার।

পারিশ্রমিকের ৭৫ শতাংশ অর্থ এখনো পায়নি বলে অভিযোগ এই ক্রিকেটারের। অথচ ফ্রাঞ্চাইজির প্রধান নির্বাহী কিছুদিন আগেও গত আসরের পারিশ্রমিক পরিশোধ করা হয়েছে বলে জানিয়েছেন।

গো নিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর