যেভাবে কোহলি-আনুশকার প্রেম শুরু হয়েছিল


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: জুলাই ২১, ২০১৭, ০৫:৫৮ পিএম
যেভাবে কোহলি-আনুশকার প্রেম শুরু হয়েছিল

বিরাট কোহলির যোগ্য নেতৃত্বে এগিয়ে যাচ্ছে ভারত ক্রিকেট দল। মাঠ কিংবা মাঠের বাইরের ঘটনায় সব সময় আলোচনায় থাকেন তিনি। মাঠে সেঞ্চুরি কিংবা ম্যাচ উইনার হয়ে। আর মাঠের বাইরে বান্ধবী আনুশকা শর্মার বিষয়ে। সম্প্রতি নিউইর্য়কের রাস্তায় হাতেহাত ধরে ঘুরতে দেখা গেছে  দুজনকে। এমনকি পরিবারের জন্য টুকিটাকি বাজার করতেও দেখা গেছে তাদের। 

তবে আর যাই হোক সে পর্ব চুকে গত বুধবার দলের সঙ্গে শ্রীলঙ্কা সফরে গেছেন ভারত দলের অধিনায়ক। লঙ্কানদের বিপক্ষে সিরিজ খেলবে ভারত। তাই ব্যস্ত সময় পার করতে হবে তাকে। তবে তার আগে হয়তো একটু-আধটু রিলাক্সের প্রয়োজন ছিল। আর সে কাজটি বান্ধবির সঙ্গেই সেরেছেন কোহলি। 

সে আর যাই হোক। কোহলি কিংবা আনুশকা ভক্তদের মন প্রায়ই আনচান করে কবে-কখন ও কোথায় প্রথম দেখা হয়েছিল বিরাট-আনুশকার। কবে থেকেইবা তাদের প্রেম শুরু হয়েছিল। 

কোহলি-আনুশকার প্রেমকাহিনী প্রথম প্রকাশ্যে আসে ২০১৪ সালের অক্টোবরে অনুষ্ঠিত ইন্ডিয়ান সুপার লিগে। পরের মাসেই শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে ইতিহাসের দ্রুততম ৬ হাজার রানের মাইলফলক স্পর্শ করে আনুশকাকে ব্যাট দিয়ে 'ফ্লাইং কিস' দিয়েছিলেন কোহলি।

আর কোহলি আনুশকার লাভস্টোরি শুরু হয়েছিল এক টিভি বিজ্ঞাপনের শুটিংয়ের সময়।  তার পর থেকে ডেটিংয়ে যান দুজনে।  এর পর সময় যত গড়িয়েছে প্রেম আরো জমাট বেঁধেছে।  ২০১৪ সালের জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার আগে মুম্বাইতে আনুশকার ফ্ল্যাটে ছিলেন কোহলি।  পরে আনুশকার শুটিং সেটেও পৌঁছে যান তিনি।   শ্রীলঙ্কায় 'বম্বে ভেলভেট' এর শুটিং সেটে উপস্থিত হয়েছিলেন।  এছাড়া আনুশকার ২৬তম জন্মদিনে উদয়পুরে পর্দা কাঁপানো ছবি 'পিকে'র শুটিংয়ে প্রেমিকার পাশে ছিলেন কোহলি। 

তবে এখন দেখার বিষয় তাদের এই ভালোবাসা-ভালোলাগার সম্পর্ক কোথায় গিয়ে ঠেকে।

গো নিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর