সরফরাজ-শাদাবের পর খুলনা টাইটান্সে রুশো


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: জুন ২৫, ২০১৭, ০৬:২৫ পিএম
সরফরাজ-শাদাবের পর খুলনা টাইটান্সে রুশো

পাকিস্তানের চ্যাম্পিয়ন্স ট্রফিজয়ী দলের দুই ক্রিকেটার সরফরাজ আহমেদ ও শাদাবের পর এবার খুলনা টাইটান্সে যোগ দিয়েছেন দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার রিলে রুশো। যদিও ক্রিস লিনও থাকবেন দলটিতে।

এবারই প্রথম বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলতে যাচ্ছেন প্রোটিয়া দলের মারকুটে ব্যাটসম্যান রুশো। আগামী ৪ নভেম্বর থেকে শুরু হবে বিপিএলের পঞ্চম আসর।

রুশোকে পেয়ে রোমাঞ্চিত খুলনা টাইটান্স। নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে খুলনা লিখেছে, ‘খুলনা টাইটান্সে যোগ দিয়েছেন দক্ষিণ আফ্রিকান বাঁহাতি টপঅর্ডার ব্যাটসম্যান রিলে রুশো। বিপিএল-২০১৭ তে খেলবেন তিনি।’

রুশো এখন ইংলিশ কাউন্টিতে খেলছেন হ্যাম্পশায়ারের হয়ে। কাউন্টিতে খেলার জন্য আন্তর্জাতিক ক্যারিয়ারকে সংক্ষিপ্ত করেছেন ২৭ বছর বয়সী এই ক্রিকেটার। তবে বিশ্বের ঘরোয়া লিগগুলোতে খেলবেন তিনি। আইপিএল ও পিএসএলে খেলেছেন রুশো।

চলতি বছরের জানুয়ারিতে ইংল্যান্ডের কাউন্টি লিগে যোগ দেন রুশো। তার আগে দক্ষিণ আফ্রিকা জাতীয় দলের হয়ে ৩৬টি ওয়ানডে ম্যাচ খেলেছেন। ৩৮.৭১ গড়ে নামের পাশে যোগ করেছেন ১২৩৯ রান। এতে তিনটি সেঞ্চুরির সঙ্গে রয়েছে ৭টি হাফ সেঞ্চুরি।

১৫টি টি-টোয়েন্টি খেলে রুশো করেছেন ৩২৭ রান। দুটি ফিফটি করেছেন। সর্বোচ্চ ৭৮ রানের ইনিংস খেলেছেন। জাতীয় দলের হয়ে রুশো সর্বশেষ ম্যাচটি খেলেছেন ২০১৬ সালের অক্টোবরে।
গো নিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর