সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় ‍তুলেছে মাশরাফির মিউজিক ভিডিও


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: জুন ২৩, ২০১৭, ১১:৫৯ এএম
সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় ‍তুলেছে মাশরাফির মিউজিক ভিডিও

‘মাশরাফি’ শুধু একটি নাম নয়, একটি অধ্যায় বা একটি গল্প। যার নাম শুনলেই পাগল বাংলাদেশের ক্রিকেট ভক্তরা। শুধু বাংলাদেশ বললে ভুল হবে, কারণ তার যোগ্যতা ও ভালোবাসা দেখে মুদ্ধ বর্হিবিশ্বের ক্রিকেট প্রেমিরাও। সেই ক্রিকেট ম্যান মাশরাফি এবার নিজেকে একটু ভিন্ন আঙ্গিকে ভক্তদের সামনে প্রকাশ করেছেন।

প্রথমবারের মত মিউজিক ভিডিওতে অংশ নিলেন ওয়ানডে ক্রিকেটে বাংলাদেশের বর্তমান এবং সর্বকালের অন্যতম সেরা অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।  সম্প্রতি ‘উৎসবের বাংলাদেশ’ শিরোনামের মিউজিক ভিডিওটি প্রকাশিত হয়। মাশরাফি ছাড়াও কণ্ঠশিল্পী বুশরা শাহরিয়ার ও মডেল দেজানও মিউজিক ভিডিওতে অংশ নিয়েছেন।

আসন্ন ঈদুল ফিতরকে উপলক্ষ করে মিউজিক ভিডিওটি তৈরি করা হয়েছে। বাংলাদেশের বৈচিত্র্যময় উৎসব পালনের দিকে ইঙ্গিত করে ভিডিও তৈরিতে প্রাধান্য দেওয়া হয়েছে সমাজজীবনে মানুষের আনন্দ-উল্লাসকে।

মিউজিক ভিডিওটি প্রথম প্রচারিত হয় গত ২২ জুন বিকেল চারটায়, বাংলাদেশ শিল্পকলা একাডেমীতে। এরপর মূল কণ্ঠশিল্পীর নিজস্ব ইউটিউব চ্যানেলেও তা আপলোড করা হয়। এরপর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল সাড়া ফেলা।

এই প্রসঙ্গে বুশরা শাহরিয়ার বলেন, ‘আমাদের দেশটা আসলে খুবই সুন্দর। তবে শুধু সঠিক প্রচারণার ওভাবে এর সৌন্দর্য বিশ্বের কাছে অজানা থেকে যাচ্ছে। এরকম একটি গান বানাতে এই ব্যাপারটা আমার মাথায় কাজ করছিল।’

‘উৎসবের বাংলাদেশ’ গানটির সঙ্গীত পরিচালনা করেছেন বব সেন। আর ভিডিও পরিচালনা করেছেন নোমান রবিন।

গো নিউজ২৪/এনএফ

খেলা বিভাগের আরো খবর