অবশেষে দলে জায়গা পেলেন এনামুল হক


স্পোর্টস ডেস্ক  প্রকাশিত: জুন ২২, ২০১৭, ০৫:৫৪ পিএম
অবশেষে দলে জায়গা পেলেন এনামুল হক

আয়ারল্যান্ড সফর ও চ্যাম্পিয়ন্স ট্রফির দলে থাকা সব খেলোয়াড়দের অর্ন্তভুক্ত রেখে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য ২৯ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এছাড়া এই প্রাথমিক দলে সুযোগ পেয়েছেন দীর্ঘদিন ধরে জাতীয় দলের বাইরে থাকা এনামুল হক বিজয়। এছাড়া  আরও পাঁচজন দলে ডাক পেয়েছেন। তারা হলেন আল আমিন হোসেন, তানবীর হায়দার, মুক্তার আলী, সাকলাইন সজীব ও আবুল হাসান।

বৃহস্পতিবার এ প্রাথমিক দল ঘোষণা করে বিসিবি জানায়, ১০ জুলাই শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দলের কন্ডিশনিং ক্যাম্প শুরু হবে।

আগামী আগস্ট-সেপ্টেম্বরে দেশের মাটিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে খেলবে বাংলাদেশ।

এরপর সেপ্টেম্বরের শেষে দক্ষিণ আফ্রিকা সফরে যাবে টাইগারা। সেখানে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি খেলবে তারা।

প্রাথমিক দল: তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মাশরাফি বিন মুর্তজা, মাহমুদউল্লাহ, লিটন দাস, মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শুভাশিস রায়, কামরুল ইসলাম, রুবেল হোসেন, নুরুল হাসান, সানজামুল ইসলাম, মোসাদ্দেক হোসেন, সাইফ উদ্দিন, এনামুল হক, আবুল হাসান, আল আমিন হোসেন, নাসির হোসেন, মুক্তার আলী, তানবীর হায়দার, সাকলাইন সজীব, শফিউল ইসলাম।
গো নিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর