হারের ‘দুঃখে’ চোয়াল ভেঙেছেন রুবেল?


স্পোর্টস ডেস্ক  প্রকাশিত: জুন ২২, ২০১৭, ০৫:৩২ পিএম
হারের ‘দুঃখে’ চোয়াল ভেঙেছেন রুবেল?

চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিতে ভারতের বিপক্ষে হেরেছে বাংলাদেশ। আর তাতে স্বপ্ন ভঙ্গ হয় মাশরাফিদের। কিন্তু ক্রিকেট বিশ্লেষক ও টাইগারপ্রেমীরা মোটেও আশাহত হননি এতে। তাদের দাবি, অনেক দূর এগিয়েছে বাংলাদেশ ক্রিকেট। এত বড় আসরে সেমিতে আসতে পারাটাই বড় গর্বের।

ভারতের বিপক্ষে বাংলাদেশর হারের দিন চোয়ালে চোট পান টাইগার পেসার রুবেল হোসেন। কিন্তু ভারতীয় পত্রিকা এবেলার দাবি, হারের দুঃখে চোয়াল ভেঙেছেন তিনি। পত্রিকাটির আজগুবি প্রতিবেদনটি হুবহু তুলে ধরছি গো নিউজ পাঠকদের জন্য।

চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে বাংলাদেশের বিরুদ্ধে সহজেই জয় পেয়েছিল ভারত। স্কোরবোর্ডে ২৬৫ রান তুললেও, কার্যত ছেলে খেলার ভঙ্গিতে সেই রান তুলে দেন কোহলিরা। ভারতের কাছে হারের পর বাংলাদেশি ক্রিকেটাররা কতটা হতাশ হয়ে পড়েছিলেন, তা একটা ঘটনাতেই পরিষ্কার। বাংলাদেশি মিডিয়া সূত্রে খবর, হারের পর ড্রেসিংরুমে ফিরে শোকে মূহ্যমান হয়ে পড়েছিলেন মাশরাফি, মুশফিকুররা।

জানা গিয়েছে, বার্মিংহ্যামে ভারতের কাছে হারের পর খুবই ভেঙে পড়েছিলেন রুবেল হাসান। তখন নাকি টিম হোটেলে ঢোকার সময় কিছুটা ইচ্ছাকৃতভাবেই নিজেকে আহত করার উদ্দেশ্যে দরজায় চোয়াল দিয়ে ধাক্কা মারেন তারকা পেসার। তারপরেই চোটের গুরুত্ব বুঝতে পারেন তিনি।

হারের ধাক্কা এতটাই প্রবল ছিল যে টিম হোটেলের দরজা দিয়ে ঢুকতে গিয়ে চোয়ালও ভেঙে ফেলেছেন পেসার রুবেল হাসান। বুধবার সংবাদসংস্থার মুখোমুখি হয়ে বাংলাদেশি ক্রিকেট বোর্ডের ফিজিসিয়ান মনিরুল আমিন বলেন, ‘‘চার থেকে ছয় সপ্তাহ বিশ্রামের পর আশা করি ও ঠিক হয়ে যাবে। তারপর ওকে হয়তো অস্ট্রেলিয়া সফরে পাওয়া যাবে।’’

ম্যাচে কোহলি, রোহিত, ধাওয়ানদের দাপটের সামনে নিষ্ফলাই ছিলেন রুবেল। ছয় ওভার বল করে কোনও উইকেট দখল না করে ৪৬ রান খরচ করেন তিনি।

গো নিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর