শাহরুখের নতুন দলের নাম ‘কেপটাউন নাইট রাইডার্স’


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: জুন ২০, ২০১৭, ০১:০০ পিএম
শাহরুখের নতুন দলের নাম ‘কেপটাউন নাইট রাইডার্স’

আইপিএল, ক্যারিবিয়ান লিগ টি-টোয়েন্টির পর এবার দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি গ্লোবাল লিগে দল কিনলেন বলিউড বাদশা শাহরুখ খান। কিং খান ও কলকাতা নাইট রাইডার্স এবং ত্রিনবাগো নাইট রাইডার্সেরসহ মালিকরা একসঙ্গে এই দল কিনেছেন বলে জানায় যায় বিভিন্ন মিডিয়াতে। 

দক্ষিণ আফ্রিকা টি২০ লিগে কেপটাউনের দল কিনেছেন শাহরুখ। নতুন দলের নাম কেপটাউন নাইট রাইডার্স। দলের প্রধান মার্কি খেলোয়াড়ের নাম জেপি ডুমিনি। আগামী নভেম্বর-ডিসেম্বরে এই লিগ খেলা হবে বলে জানা গিয়েছে।

নতুন দল কিনে শাহরুখ জানিয়েছেন, নাইট রাইডার্সের তরফে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ। দক্ষিণ আফ্রিকা খুব সুন্দর একটি দেশ। কেপটাউনকে এবার আমরা আমাদের আর একটি বাড়ি বানিয়ে তুলব নিঃসন্দেহে। এদিকে দিল্লি দলের মালিক জিএমআর গোষ্ঠীও দক্ষিণ আফ্রিকা টি২০ লিগে দল কিনেছে। 

তাঁরা জোহানেসবার্গের দল কিনেছে যে দলের মার্কি খেলোয়াড় পেসার কাগিসো রাবাদা। দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের সভাপতি ক্রিস নেনজানি জানিয়েছেন, সবমিলিয়ে মোট ১৫০টি ফ্র্যাঞ্চাইজি আবেদন জমা পড়েছিল। 

তার মধ্যে বেছে সেরা আটটি ফ্র্যাঞ্চাইজিকে সুযোগ দেওয়া হয়েছে। ১০টি দেশ মিলিয়ে মোট ৪০০ জন খেলোয়াড় এই লিগে খেলতে আগ্রহ প্রকাশ করেছে বলেও জানা গিয়েছে।

গো নিউজ২৪/এনএফ

খেলা বিভাগের আরো খবর