হঠাৎ বিতর্কে ভারতের দুর্দান্ত এই ক্রিকেটার


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: মে ২৭, ২০১৭, ০৬:৩৬ পিএম
হঠাৎ বিতর্কে ভারতের দুর্দান্ত এই ক্রিকেটার

আইপিএল-এ দুর্দান্ত পারফরম্যান্স করেছেন। দ্রুতগতিতে রান তুলতে তিনি দক্ষ। সেই ঋষভ পন্থই বিতর্কে জড়িয়ে পড়লেন। ঋষভ পন্থ ঝড় তুলে বিপদ ডেকে আনলেন! ব্যাটে নয়, গাড়ির স্টিয়ারিংয়ে গতি তুলে বিতর্কে ১৯ বছর বয়সি ভারতীয় ক্রিকেটারা। হিন্দি গান শুনতে শুনতে গাড়ি চালানোর জন্য এখনও অবশ্য তাঁকে কেউ সতর্ক করেননি।

পন্থ সম্প্রতি একটি মার্সিডিজ বেঞ্জ কিনেছেন। এই গাড়ি দেখলে সবাই প্রেমে পড়ে যেতে বাধ্য। ঋষভেরও তাই হয়েছে। গাড়িতে বসেই তিনি ঝড় তুলে দিলেন। ঘন্টায় ১২৬কিমি বেগে গাড়ি চালাতে শুরু করে দেন। মার্সিডিজ নিয়ে ছোটার একটি ভিডিও ক্লিপও তিনি পোস্ট করেছেন। হিন্দি গান শুনতে শুনতে ঋষভ পন্থ ঝড়ের গতিতে গাড়ি চালিয়েছেন।

গাড়ি নিয়ে ছোটার মধ্যে কোনও সমস্যা নেই। প্রশ্ন অন্য জায়গায়। যে রাস্তায় গতির ঝড় তুলেছিলেন ঋষভ পন্থ, সেই রাস্তায় তখন গাড়ির ভিড়। আর পন্থ সেই সবকে পাত্তা না দিয়েই গাড়ি ছুটিয়েছেন।

বর্তমানে গতির ঝড় তুলে গাড়ি চালিয়ে বিপদ ডেকে আনছেন সেলিব্রিটিরা। এই তো দিনকয়েক আগে কলকাতার টেলিনায়ক বিক্রম চট্টোপাধ্যায় তীব্রবেগে গাড়ি চালিয়ে দুর্ঘটনার সম্মুখীন হয়েছেন। নিজেও চোটগ্রস্ত হয়েছেন। তাঁর সঙ্গী সনিকা চৌহ্বান মারা গিয়েছেন। শুধু কলকাতা কেন, দেশের বিভিন্ন প্রান্তে ঝোড়ো গতিতে গাড়ি চালিয়ে বিপন্ন হয়েছেন অনেকেই।

উল্লেখ্য, আইপিএল-এর চোদ্দোটি ম্যাচ থেকে ৩৬৬ রান করেছেন ঋষভ পন্থ। মহেন্দ্র সিংহ ধোনির উত্তরাধিকার হিসেবে তাঁকেই ভাবা হচ্ছে। 


গো নিউজ২৪/এএইচ

খেলা বিভাগের আরো খবর