ভক্তদের উদ্দেশ্যে যে অনুরোধ আইসিসির


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: মে ২৬, ২০১৭, ১০:০২ এএম
ভক্তদের উদ্দেশ্যে যে অনুরোধ আইসিসির

ম্যানচেস্টারে আত্মঘাতী বোমা বিস্ফোরণের পর চ্যাম্পিয়ন্স ট্রফির আকাশেও জমতে শুরু করেছিল মেঘ। কিন্তু সব দেশকে আশ্বস্ত করেছে স্বয়ং আইসিসি। বলে দিয়েছে, না, নিরাপত্তার কোনো সমস্যা হবে না। তাই ইতিমধ্যেই নিশ্চিন্তে ইংল্যান্ডে পৌঁছে গিয়েছে সব দেশ। পৌঁছে গিয়েছে মাশরাফি বাহিনীও।

শুধু ক্রিকেট দলের জনই নয়, ক্রিকেট ভক্তদের জন্যও থাকছে নিরাপত্তা। ক্রিকেট ফ্যানদের উদ্দেশে বার্তা দিয়ে রাখলো আইসিসি। যাতে কিনা নির্ভয়ে মাঠে আসতে পারেন তারা। আইসিসি অ্যান্টিকোরাপশন ও সিকিউরিটি ইউনিটের পক্ষ থেকে নিশ্চয়তা দেওয়া হয়েছে সমর্থকদের জন্য। আইসিসির পক্ষ থেকে ফ্লানাগান বলেন, ‘সবাইকে নিশ্চিত করছি এখানে আতঙ্কের কোনও কারণ নেই। সবাইকে বলব মাঠে আসতে। কেউ যদি কিছু বলে তা হলে বলতে দিন, কিন্তু ম্যাচে আসুন।’

তবে আইসিসির পক্ষ থেকেও এও জানিয়ে দেওয়া হয়েছে, ম্যানচেস্টার আক্রমণের পর খেলার মাঠেও নিরাপত্তার ব্যবস্থা বাড়ানো হয়েছে। যে কারণে চেকিংয়ের জন্য একটু হয়তো বেশি সময় লাগবে। সেখানে গাড়ি থেকে ব্যাগ সবই খুটিয়ে দেখা হবে। একজন দর্শকের সঙ্গে যাই থাকুক না কেন সে সবই দেখা হবে। যে ভাবে ক্রিকেট মাঠে পিকনিকের আবহ থাকে সেটা হয়তো এ বার হয়ে না। সেটা একটু মানিয়ে নিতে হবে। সমর্থকদের উদ্দেশে বলা হয়েছে, ভয়কে দুরে সরিয়ে রেখে মাঠে আসতে। 

গো নিউজ২৪/এনএফ

খেলা বিভাগের আরো খবর