মেসির পথেই হাঁটছেন রোনালদো


খেলাধুলা ডেস্ক প্রকাশিত: মে ২৫, ২০১৭, ০৮:৩০ পিএম
মেসির পথেই হাঁটছেন রোনালদো

ফুটবল ছাড়াও প্রায়ই শিরোনাম হচ্ছেন ফুটবলাররা।  প্রেম ও বিভিন্ন মন্তব্যের কারণে প্রতিনিয়তই আলোচনায় ক্রিশ্চিয়ানো রোনালদো। এবার তিনি শিরোনাম হলেন কর ফাঁকির অভিযোগে। 

এবার রোনালদোর কর ফাকির অভিযোগ তদন্তে মাঠে নামছে স্প্যানিশ সরকার। স্প্যানিশ পত্রিকা মার্কা জানায়, ২০১১ থেকে ২০১৩ সাল পর্যন্ত তার বিরুদ্ধে আট মিলিয়ন ইউরো কর ফাঁকি দেওয়ার অভিযোগ রয়েছে। ঘটনার সত্যতা প্রমাণিত হলে প্রতিবছরের জন্য রোনালদো চার মাসের সাজা পাবেন।

যদিও এজন্য রোনালদোকে কারাগারে যেতে হবেনা।  এর আগে কর ফাঁকির মামলায় ২১ মাসের সাজা নিয়েও কারাবাসে যাননি লিওনেল মেসি।  কারণ, স্প্যানিশ আইন ২৪ মাসের কম সাজা হলে জেলে যেতে হয়না।

এছাড়াও গত বছর রোনালদোর বিরুদ্ধে ১৫০ মিলিয়ন পাউন্ড কর ফাঁকির অভিযোগ উঠে। যদিও তিনি এরই মধ্যে এই অভিযোগ অস্বীকার করেছেন এবং রিয়াল মাদ্রিদও এর প্রতিবাদ করেছে।

পাঁচ বছর পর প্রথবারের মতো লা লিগার শিরোপা জিতে বেশ ফুরফুরে অবস্থায় রয়েছে রিয়াল মাদ্রিদ ও ক্রিস্টিয়ানো রোনালদো। আগামী ৩ জুন কার্ডিফে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে জুভেন্টাসের বিপক্ষে মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। ইউরোপ সেরার ফাইনালের আগে এমন ঘটনা রোনালদোকে কিছুটা ব্রিবতই করছে।
গো নিউজ২৪ এমআর/এআর

খেলা বিভাগের আরো খবর