নগ্ন হয়ে মুম্বাইয়ের জয় সেলিব্রেট করলো জোস বাটলার!


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: মে ২২, ২০১৭, ০৪:৫৮ পিএম
নগ্ন হয়ে মুম্বাইয়ের জয় সেলিব্রেট করলো জোস বাটলার!

চ্যাম্পিয়ন্স ট্রফির প্রস্তুতির জন্য দেশে ফিরতে না হলে বিজয়ী দলের সদস্য হতেন তিনিও। কিন্তু নিয়মের গেরোতেই মাঠে থেকে সে জয় সেলিব্রেট করতে পারলেন না। তবে তাতে কী! একেবারে নগ্ন হয়েই নিজের ফ্র্যাঞ্চাইজির জয় সেলিব্রেট করলেন জোস বাটলার।

টানটান ম্যাচে পুণেকে হারিয়ে জয় হাসিল করে নেয় রোহিত শর্মা অ্যান্ড কোং। আইপিএল ফাইনাল ম্যাচ হওয়ার মতো সমস্ত উপাদান মজুত ছিল হায়দরাবাদে। 

কখনও খেলার রাশ গিয়েছে স্মিথবাহিনীর হাতে, তো কখনও সেখান থেকে নিজেদের দিকে খেলা টেনে নিয়েছেন বুমরাহ-হার্দিক পাণ্ডিয়ারা। হাইভোল্টেজ ম্যাচকে ঘিরে উত্তেজনা কম ছিল না। 

সেই উত্তেজনার রেশ ঘরে বসেও টের পেলেন বাটলার। চোখ আটকে ছিল টিভির পর্দায়। যত সময় গড়িয়েছে উত্তেজনার পারদ ততই চড়েছে। শেষ বলে পুণের জয়ের জন্য যখন চার রান দরকার, তখন আর নিজেকে সামলাতে পারেননি বাটলার। পরনের পোশাক তুলে নিয়েছিলেন কাঁধে। 

ইতিমধ্যে জনসনের বল চালিয়ে খেলেছেন অজি অলরাউন্ডার ড্যান ক্রিশ্চিয়ান। মিড উইকেট বাউন্ডারির দিকে বল ছুটে গেলেও আটকে দিয়েছেন মুম্বাইয়ের ফিল্ডাররা। এতটাই নিখুঁত ছিল থ্রো যে ওয়াশিংটন সুন্দর তৃতীয় রানের জন্য দৌড়ে পপিং ক্রিজে পৌঁছানোর আগেই স্টাম্প ভেঙে দেন পার্থিব প্যাটেল। 

আর তা দেখে কিছুতেই নিজেকে ধরে রাখতে পারলেন না বাটলার। যেভাবে জয় সেলিব্রেট করলেন তার তুলনা একমাত্র ‘সাওবরিয়া’ ছবিতে রণবীর কাপুরের টাওয়েল দৃশ্য। সে ভিডিও তিনি নিজেই পোস্ট করেছেন। এই মুহূর্তে তা ভাইরাল নেটদুনিয়ায়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন


গো নিউজ২৪/এএইচ

খেলা বিভাগের আরো খবর