বাংলাদেশ দলে অভিষেক নতুন টাইগারের


প্রকাশিত: মে ১৯, ২০১৭, ০৩:৪৭ পিএম
বাংলাদেশ দলে অভিষেক নতুন টাইগারের

ত্রিদেশী সিরিজে টিকে থাকতে হলে আজ আয়ারল্যান্ডের বিপক্ষে নিজেদের তৃতীয় ম্যাচটিতে জয়ের বিকল্প নেই মাশরাফি বাহিনীর। সে লক্ষ্য মাথায় রেখে আয়ারল্যান্ডের রাজধানী ডাবলিনের মালাহাইডে বাংলাদেশ সময় বিকেল পৌনে চারটায় স্বাগতিকদের মুখোমুখি হয় বাংলাদেশ।

ম্যাচটিতে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ম্যাচটিতে অভিষেক হয়েছে সানজামুল ইসলামের। মেহেদী হাসান মিরাজের পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন তিনি।

চলতি আসরে এখন পর্যন্ত জয়ের মুখ দেখেনি বাংলাদেশ। যদিও টাইগারদের প্রথম ম্যাচটি বৃষ্টি কারণে ভেস্তে যায়। কিন্তু দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে লজ্জার হার। টাইগারদের মতো স্বাগতিকদের একই অব্স্থা।

তবে বিশ্বকাপ ও র‍্যাংকিংয়ের নানা হিসেবে বাংলাদেশের জন্য এই ম্যাচটি অনেক বেশি গুরুত্বপূর্ণ। জয়ের জন্য মরিয়া টাইগাররা আয়ারল্যান্ডকে কোনো সুযোগ দিতে চাইবে না।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাকিব আল হাসান (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন, মুশফিকুর রহিম (উইকেটকিপার), মাহমুদউল্লাহ রিয়াদ, সানজামুল ইসলাম, মাশরাফি বিন মর্তুজা, তাসকিন আহমেদ ও মোস্তাফিজুর রহমান।
গো নিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর