সুপার ওভারে নায়ক বনে গেলেন বুমরাহ


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: এপ্রিল ৩০, ২০১৭, ০২:০৩ পিএম
সুপার ওভারে নায়ক বনে গেলেন বুমরাহ

সুপার ওভারে মুম্বাইয়ের জয়ের নায়ক জসপ্রীত বুমরাহ। কাল তার অসাধারণ বোলিং নৈপূণ্যেই জয় পায় মুম্বাই ইনডিয়ানস।  টস জিতে প্রথমে ব্যাট করে গুজরাট লায়ন্স সংগ্রহ করে ১৫৩ রান। তাড়া করতে নেমে মুম্বাই ইন্ডিয়ান্সের ইনিংসও থামে ওই ১৫৩ রানে। ম্যাচটি টাই হলো; তাই গড়াল সুপার ওভারে। এখানেই পার্থক্য দু’দলের। সুপার ওভারে দুই দলের পার্থক্য গড়ে দিয়েছেন জসপ্রীত বুমরাহ।

সুপার ওভারে বুমবাহর হাতেই বল তুলে দিলেন রোহিত। প্রথমে ব্যাট করে মুম্বাই তোলে ২ উইকেটের ১১ রান। জিততে হলে গুজরাটকে করতে হতো ১২ রান। সুপার ওভার বলে কথা। মানসিক চাপ তো ছিলই। সেই চাপেই হয়তো নুয়ে পড়েছেন গুজরাটের অ্যারন ফিঞ্চ ও ব্রেন্ডন ম্যাককালাম। বুমরাহর স্লোয়ার আর ইয়র্কারে হয়েছেন পরাস্ত। সর্বসাকুল্যে তুলেছেন ৬ রান। তাই ৫ রানের রোমাঞ্চকর জয় পেল মুম্বাই।

সুপার ওভারে নায়ক বনে যান বুমরাহ। তার প্রশংসা না করলে কি আর চলে? হ্যাঁ, ‘সুপার’ বুমরাহর প্রশংসা কুড়ালেন প্রতিপক্ষ গুজরাট অধিনায়ক সুরেশ রায়নারও। বলেন, ‘দারুণ উত্তেজনাপূর্ণ একটি ম্যাচই হলো। বুমরাহ ভালো বোলিং করেছে। রিজার্ভ সুইং দিয়েছে। সঠিক জায়গায় বল ফেলেছে। সবাই এমনটা করতে পারে না।’

 

গো নিউজ২৪/এএইচ

খেলা বিভাগের আরো খবর