রহস্যজনক কারণে আইপিএল ছেড়ে দেশে ফিরে গেলেন তারকা ক্রিকেটার


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: এপ্রিল ৩০, ২০১৭, ১২:৩৬ পিএম
রহস্যজনক কারণে আইপিএল ছেড়ে দেশে ফিরে গেলেন তারকা ক্রিকেটার

কাউকে কিছু না জানিয়ে দেশে ফিরে গেলেন তাব্রাইজ শামসি। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর চায়নাম্যান স্পিনার তিনি। এখনও পর্যন্ত একটিও ম্যাচ খেলেননি আরসিবির হয়ে। অধিনায়ক বিরাট কোহলি ওয়েস্ট ইন্ডিজের স্পিনার স্যামুয়েল বদ্রিকে প্রথম একাদশে রাখছেন। তাই খেলার সুযোগই মিলছে না শামসির। বেশিরভাগ ক্ষেত্রে ওয়েস্ট ইন্ডিয়ান স্পিনার স্যামুযেল বদ্রিকে দিয়ে বোলিং ওপেন করিয়েছেন কোহলি।

এতেই ইঙ্গিত পরিষ্কার যে শামসির আর জায়গা হবে না প্রথম একাদশে। তাই হয়তো দক্ষিণ আফ্রিকায় ফিরে যাচ্ছেন তিনি। তবে ভারত ছেড়ে দক্ষিণ আফ্রিকা ফিরে যাওয়ার আসল কারণ কারোরই জানা নেই। শামসি নিজেও এই বিষয়ে কোনও মন্তব্য করেননি। দেশে ফিরে যাওয়ার আগে কেবল বলেছেন, ‘ভারত ছেড়ে চলে যেতে খারাপই লাগছে। ভারতের মানুষজন খুবই ভাল। অসংখ্য ভালবাসা এবং সাপোর্ট পেয়েছি। আশা করি আগামী বার আবারও ফিরে আসব আইপিএলে। খুব মিস করব ভারতকে।’ 

তাব্রাইজ শামসি

 

ভারতের প্রতি ভালবাসা এবং আবেগ ঢেলে দিলেও কী কারণে তিনি আইপিএলের মাঝপথে ভারত ছেড়ে চলে যাচ্ছেন, এটাই তো স্পষ্ট নয়। তাই বেড়ে যাচ্ছে সন্দেহ। চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য দক্ষিণ আফ্রিকা দলে জায়গা হয়নি শামসির। তা হলে কেন তিনি দেশে ফিরে গেলেন? ধোঁয়াশা কিন্তু থেকেই গেল। 

গো নিউজ২৪/এএফ 

খেলা বিভাগের আরো খবর