বড় অসহায় কোহলিরা!


প্রকাশিত: এপ্রিল ২৭, ২০১৭, ০৯:৫০ পিএম
বড় অসহায় কোহলিরা!

এর আগেও কলকাতার বিপক্ষে তাসের ঘরের মতো ভেঙে গিয়েছিল কোহলিদের ব্যাটিং লাইনআফ। আজ ৩১তম ম্যাচেও সেই দৃশ্য দোখে পড়লো সবার। বিপদের দিনে পারলেন না অভিজ্ঞ ব্যাটসম্যানরা। মাথা নিচু করে গত ম্যাচের কথা স্মরণ করতে করতে প্যাভিলিয়নের পথে হাটতে হলো তাদের। 

বৃহস্পতিবার বেঙ্গালুরের চেন্নাস্বামী স্টেডিয়ামে টস হেরে গুজরাটের আমন্ত্রণে ব্যাট করতে নেমে হয়তো এমনটা হবে ভাবতেও পারেনি কোহলিরা।  লক্ষ্য করলে দেখা যাবে শুরু থেকে বেশ সতর্ক ছিলেন তারা।

কিন্তু গুজরাটের পেসার তাই’র বিধ্বংসী বোলিংয়ে দলীয় ২২ রানের মাথায় লণ্ডভণ্ড হয়ে পড়ে বেঙ্গালুরের টপঅর্ডারের তিন ব্যাটসম্যান।  ফেরালেন বিরাট (১০)-গেইল (৮) ও ট্রাভিসকে (০)।  ঠিক এর আগে কলকাতা নাইট রাইর্ডাসের বিপক্ষে এমনই লজ্জায় পড়েছিল কোহলিরা। তাই শুরু থেকে বেশ সতর্কতা অবলম্বন করেছিল দুই ওপেনার। কিন্তু তা আর হলো কই! তাসের ঘরের মতো ভেঙে পড়ে বেঙ্গালুরের উইকেট। এরপর ৫৮ রানে যাদব, ৬০ রানে ভিলিয়ার্স, ১০০ রানে নেগি এবং ১০৫ রানে বাদ্রি সাজ ঘরে ফেরেন। 

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৭ উইকেট হারিয়ে বেঙ্গালুরের সংগ্রহ ১৫.৪  ওভারে ১১০রান।  

আট ম্যাচের ২টিতে জিতে ৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ছয়ে আছে রয়েল চ্যালেঞ্জারস বেঙ্গালুরু অপরদিকে সাত ম্যাচের ২ টিতে জিতে ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের আটে আছে গুজরাট লায়ন্স।

বেঙ্গালুর একাদশ: ক্রিস গেইল, বিরাট কোহলি, মানদ্বীপ সিং, এবি ডি বিলিয়ার্স, ট্রাভিস হেড, কেদার যাদব, পবন নেগি, স্যামুয়েল বাদ্রি, অরবিন্দ,  জুভেন্দ্র চাহালে, অনিকেত চৌধুরী।

গুজরাট একাদশ: ম্যাককলাম, অ্যারণ ফিঞ্চ, সুরেশ রায়না, দিনেশ কার্তিক, ঈশান কৃষাণ, রবিন্দ্র জাদেজা, জেমস ফকনার, অন্ড্রে তাই, বিশাল থাম্পি, নাথু সিং, আগারওয়াল।

গো নিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর