আইপিএল খেলবেন না জেসন রয়!


প্রকাশিত: এপ্রিল ২৬, ২০১৭, ০৯:৫৯ পিএম
আইপিএল খেলবেন না জেসন রয়!

আইপিএলে প্রচুর অর্থ ব্যয় করে বিদেশি তারকাদের দলে নিয়েছে ভারতীয় বিভিন্ন দল। কিন্তু প্রথম একাদশে মাত্র চারজন বিদেশি ক্রিকেটারকে সুযোগ দেওয়া সম্ভব। ফলে নামকরা অনেক ক্রিকেটারকেই মাঠের বাইরে বসে থাকতে হচ্ছে। কিন্তু খেলতে না পেরে রেগে গিয়ে দেশে ফিরে যাচ্ছেন কোনও বিদেশি ক্রিকেটার, এমনটা সচরাচর শোনা যায় না।

তারকা এই ক্রিকেটারের নাম জেসন রয়। ইংল্যান্ডের নির্ভরযোগ্য এই ডান-হাতি ব্যাটসম্যানকে এবারই দলে নিয়েছিল গুজরাট লায়ন্স। কিন্তু রায়নার দলের প্রথম একাদশে সুযোগই পাচ্ছেন না তরুণ এই ক্রিকেটার। আর তাতেই চূড়ান্ত হতাশায় ভুগছেন তিনি। এভাবেই চলতে থাকলে খুব শিগগিরই দেশে ফিরে যাবেন বলেও সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন এই ব্রিটিশ ব্যাটসম্যান।

একটি ব্রিটিশ দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, বিষয়টি নিয়ে আমি অ্যান্ড্রু স্ট্রসের সঙ্গেও আলোচনা করেছি। তাঁর দাবি, ভারতে আইপিএল খেলতে এসে সুযোগ না পেয়ে বসে থাকাটা সময় নষ্টের থেকে বেশি কিছু নয়। তার থেকে দেশে ফিরে গিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফির প্রস্তুতি নিতে কাউন্টিতে ৫০ ওভারের ম্যাচে খেলা ভাল বলেই মনে করছেন এই ব্রিটিশ ব্যাটসম্যান। 

জেসন রয়ের এই হুমকির পরে কি গুজরাট অধিনায়ক সুরেশ রায়না-সহ টিম ম্যানেজমেন্ট তাঁকে প্রথম একাদশে সুযোগ দেওয়ার কথা ভাববেন? সেটাই এখন দেখার।

গো নিউজ২৪/এএফ 

খেলা বিভাগের আরো খবর