আইপিএলে ফিরছেন কেভিন পিটারসেন!


প্রকাশিত: মার্চ ৩০, ২০১৭, ০৮:১৯ পিএম
আইপিএলে ফিরছেন কেভিন পিটারসেন!

ক্রিস গেইল, এবি ডিভিলিয়ার্স, বিরাট কোহলিদের মতো ক্রিকেটপ্রেমীদের কাছে জনপ্রিয় কেভিন পিটারসেন। ব্যাট হাতে তাঁর মারকুটে ভঙ্গী বিপক্ষ বোলারদের কাছে যেমন ত্রাস, তেমনই গ্যালারীতে বসে থাকা ক্রিকেটপ্রেমীদের কাছে ‘পয়সা উশুল’ বিনোদন। তিনিই ফের ফিরছেন আইপিএলে।

তবে ব্যাট হাতে নয়, বুম হাতে। ক্রিকেটার হিসেবে নয়, তারকা ইংরেজ ক্রিকেটারকে দেখা যাবে ধারাভাষ্যকার হিসেবে। তিনি নিজেই ট্যুইট করে জানিয়েছেন এই কথা। অবশ্য পুরো মৌসুম জুড়ে নয়, পিটারসেন ধারাভাষ্য করবেন প্রথম, চতুর্থ এবং শেষ সপ্তাহে।

চলতি নিলামের আগেই পিটারসেনকে রিলিজ করে দিয়েছিল পুণে সুপারজায়ান্ট। তার পর ফেব্রুয়ারি মাসেই আইপিএলের নিলাম থেকে নিজের নাম প্রত্যাহার করে নেন ব্রিটিশ তারকা। কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন, এপ্রিল-মে মাসে পরিবারের সঙ্গে সময় কাটাতে চান তিনি। যদিও তাঁকে সম্প্রতি কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্স দলের হয়ে পাকিস্তান প্রিমিয়ার লিগে অংশ নিতে দেখা গিয়েছিল।

তবে ভারতের মাটিতে আইপিএল চলবে, অথচ তিনি ক্রিকেট থেকে দূরে থাকবেন, এমনটা হয় নাকি! তাই ধারাভাষ্যকার হিসেবেই ভারতে হাজির থাকার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। অবশ্য এ বারেই প্রথম নয়, এর আগেও কমেন্ট্রি বক্সে পিটারসেনকে দেখা গিয়েছিল গত বছর দক্ষিণ আফ্রিকা বনাম অস্ট্রেলিয়া সিরিজের সময়।

ব্যাট হাতে বাইশ গজ মাতানোর পর কমেন্ট্রি বক্সে কেমন পারফর্ম করেন পিটারসেন, সে দিকেই আপাতত নজর রয়েছে গোটা ক্রিকেট বিশ্বের।

গো নিউজ২৪/এএফ 

খেলা বিভাগের আরো খবর