বাংলাদেশকে সহজ টার্গেট দিল পাকিস্তান


প্রকাশিত: মার্চ ৩০, ২০১৭, ০১:০৭ পিএম
বাংলাদেশকে সহজ টার্গেট দিল পাকিস্তান

এসিসি এমার্জিং কাপের ‘বি’ গ্রুপের শেষ ম্যাচে বাংলাদেশি বোলারদেরে দাপটে ২৩৩ রানে গুটিয়ে গেছে সফরত পাকিস্তান। ফলে স্বাগতিকদের ২৩৪ রানের সহজ লক্ষ্য দেয় পাক ক্রিকেটাররা।

টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন পাক অধিনায়ক। ব্যাট করতে নেমে পাকিস্তানি ব্যাটসম্যানদের শুরু থেকেই চেপে ধরে বাংলাদেশি বোলাররা। শেষ পর্যন্ত নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৩৩ রান করে পাকিস্তান।

পাকিন্তানের পক্ষে হারিস সোহেল করেন ৬৩ আর হুসেইন তালাত৫৭ রানে অপরাজিত থাকেন। অপরদিকে টাইগারদের পক্ষে পেস অলরাউন্ডার সাইফ উদ্দিন নেন ৩ উইকেট। এছাড়াও আবুল হাসান ও নাসুম আহমেদ নেন দুইটি করে উইকেট আর নাইম হাসান নেন একটি উইকেট।

এশিয়ার পূর্ণ সদস্য দেশ দুটি এক ম্যাচ হাতে রেখে নিশ্চিত করেছে সেমিফাইনাল। তবে আজ গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে মুখোমুখি হয়েছে দল দুইটি । সেদিকেই নজর বাংলাদেশ ও পাকিস্তান শিবিরের।

বাংলাদেশ (একাদশ): মমিনুল হক (অধিনায়ক), নাসির হোসেন, মোহাম্মদ সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মোঃ মিঠুন, সাইফউদ্দিন, আবুল হাসান রাজু, আজমির আহমেদ, আফিফ হোসেন, নাসিম আহমেদ, নাঈম হাসান।

পাকিস্তান (একাদশ): মোহাম্মদ রিজওয়ান (অধিনায়ক), ইমাম উল হক, জাহিদ আলী, গোলাম মুদাসসার ইমরান বাট, হারিস সোহেল, হুসেইন তালাত, বিলাল আসিফ ওসামা মীর, হাম্মাদ আজম, জাফর গাহার।
গো নিউজ২৪/এজে

খেলা বিভাগের আরো খবর