হায়দ্রাবাদেই শুরু আইপিএলের দশম সংস্করণ


প্রকাশিত: মার্চ ২৩, ২০১৭, ০৮:১৫ পিএম
হায়দ্রাবাদেই শুরু আইপিএলের দশম সংস্করণ

সব জল্পনার অবসান ঘটিয়ে নির্ধারিত সূচীতে হায়দ্রাবাদেই শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল-২০১৭) দশম সংস্করণ। খবর নিশ্চিত করেছেন হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সচিব জন মনোজ। 

জন মনোজ বলেছেন, 'বাকি বকেয়া-হিসেব নিকেশ সব কিছু হায়দ্রাবাদ শহরের বাইরে হবে, আর খেলা খেলার মাঠে। গতবারের চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দ্রাবাদের শহর হায়দাবাদের মাঠেই আইপিএলের সূচী অনুযায়ী লিগ শুরু হবে।'  

হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সাথে কর্মীদের মধ্যে বেতন-বকেয়া প্রদান নিয়ে একটি চলমান অচলাবস্থার সৃষ্টি হয়, যা একটি দীর্ঘ সময় নষ্ট করে ফেলেছে।

জন মনোজ এক সাক্ষাৎকারে জানিয়েছেন, 'আইপিএল হবে নির্ধারিত সময়েই। আপনার বিশ্বাস হবে না! আমি এটা নিয়ে পুলিশ কমিশনারের সঙ্গে একটি বৈঠক করেছি।

কর্মীদের অর্থের জন্য ধর্মঘট, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড থেকে তহবিল না পাওয়ার কারণ নিয়ে আলোচনা হয় পুলিশ কমিশনারের সাথে জন মনোজের।

আগামী ৫ এপ্রিল হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে হোস্ট সানরাইজার্স হায়দ্রাবাদ এবং গত মৌসুমের রানার্সআপ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু মধ্য দিয়েই উদ্বোধনী হবে আইপিএলের দশম সংস্করণের। 

গো নিউজ২৪/এএফ 

খেলা বিভাগের আরো খবর