এবার দল থেকে বাদ পড়লেন ধোনি


প্রকাশিত: মার্চ ২৩, ২০১৭, ০৭:১৫ পিএম
এবার দল থেকে বাদ পড়লেন ধোনি

আসন্ন দেওধর ট্রফির জন্য মঙ্গলবারেই দল ঘোষণা করেছেন ভারতীয় নির্বাচকরা। পার্থিব পটেল, রোহিত শর্মাকে যথাক্রমে ইন্ডিয়া রেড ও ব্লু দলের অধিনায়ক বাছাই করা হয়েছে।

দুই দলের স্কোয়াড দেখলেই এটা পরিষ্কার যে চ্যাম্পিয়ম্স ট্রফি খেলতে উড়ে যাওয়ার আগে স্কোয়াডে এমন ক্রিকেটারদের রাখা হয়েছে, যারা জাতীয় দলে মোটামুটি নিয়মিত কিন্তু ম্যাচ প্র্যাকটিসের প্রয়োজন রয়েছে।

বিশাখাপত্তনমে মার্চের ২৫ থেকে ২৯ তারিখ পর্যন্ত চলা টুর্নামেন্টে অম্বাতি রায়াড়ু, শিখর ধাওয়ান, মণীশ পাণ্ডের মতো ক্রিকেটারদের যাচাই করে নেবেন নির্বাচকরা। দুটো স্কোয়াডেই উল্লেখযোগ্য অনুপস্থিতি মহেন্দ্র সিংহ ধোনির নাম।

যদিও শেষ এক দশকে লিস্ট-‘এ’ ম্যাচে ধোনিকে খুব কমই দেখা গিয়েছে। তবে সাম্প্রতিক পরিস্থিতিতে ধোনির অনুপস্থিতি ভীষণই তাৎপর্যপূর্ণ। টেস্ট থেকে অবসর নেওয়ার পর সীমিত ওভারের ক্রিকেটে নিজেকে তরতাজা রাখার জন্য আপ্রাণ চেষ্টা করে চলছেন ধোনি।

চ্যাম্পিয়ন্স ট্রফির আগে নিজেকে ফিট রাখতেই বিজয় হাজারেতে ঝাড়খণ্ডের জার্সিতে দেখা গিয়েছিল তাঁকে। যে কারণে নিজের শহরের প্রথম আনুষ্ঠানিক টেস্ট ম্যাচেও উপস্থিত থাকতে পারেননি তিনি। এমন অবস্থায় ধোনিকে এই টুর্নামেন্টের বাইরে রেখে নির্বাচকরা কি বার্তা দিচ্ছেন?

গো নিউজ২৪/এএফ 

খেলা বিভাগের আরো খবর