রিয়াদকে নিয়ে মাশরাফির অনেক বড় আশা


প্রকাশিত: মার্চ ২১, ২০১৭, ০৯:০০ পিএম
রিয়াদকে নিয়ে মাশরাফির অনেক বড় আশা

শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের শততম টেস্টের দলে মাহমুদউল্লাহ রিয়াদকে রেখেই দল ঘোষণা করেছিল নির্বাচকরা কিন্তু কোচের চাওয়াতে শততম টেস্টের একাদশে ঠাই মেলেনি এই অভিজ্ঞ ব্যাটসম্যানের। তাকে দলে না কারণ জানিয়েছেন, তার চলতি ফর্ম। 

তবে পরবর্তীতে শুনা যায় টেস্টের পর ওয়ানডে এবং টি-টোয়েন্টিতেও রিয়াদকে চাননি কোচ চন্ডিকা হাথুরুসিংহে। তবে সব জল্পনা-কল্পনা শেষে ওয়ানডের জন্য রিয়াদকে রেখেই দল ঘোষণা করেছেন নির্বাচক।

তবে নিজেদের শততম টেস্টের জয়টি মাঠে বসেই উপভোগ করেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। বাংলাদেশ দলের সীমিত ওভারের অধিনায়ক মাশরাফি জানান, খুশিমনেই উদযাপন করেছেন নিজেদের এই ঐতিহাসিক টেস্ট জয়টি।

“আমি মনে করি, রিয়াদও দলের একটা অংশ। তাই সে দলের এই সাফল্যে নিজেও অনেক আনন্দিত। এটা অনেকটাই স্বাভাবিক ব্যাপার যে দলের এই সাফল্যে সেও খুশি হবে। আমার মনে নিজেকে এখান থেকে বের করে আসন্ন ম্যাচের জন্য নিজেকে প্রস্তুত করা উচিত। যদিও সে এখন খারাপ সময় পার করছে কিন্তু চ্যাম্পিয়ন ক্রিকেটাররা সবসময় ভালোভাবেই ফিরে আসে। আমার বিশ্বাস রিয়াদও এর ব্যতিক্রম নন।”

“একজন স্পোর্টসম্যানের সময় সবসময় ভালো যায় না। মাঝে মাঝে এক পারফর্মার চিন্তা করে, সে যদি আরেকটা সুযোগ পেত তাহলে সেটিকে সে কাজে লাগাতে পারতো। পুরো দলই মানসিকভাবে তাকে শক্ত রাখার চেষ্টা করছে। আমার বিশ্বাস সে আগের চেয়ে আরো ভালোভাবে ফর্মে ফিরে আসবে।”

গো নিউজ ২৪/ এস কে 

খেলা বিভাগের আরো খবর