হারের ধাক্কা কাটিয়ে উঠতে কোহলিদের পর্বতমালায় ট্রেক


গো স্পোর্টস ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০১৭, ১২:০৪ পিএম
হারের ধাক্কা কাটিয়ে উঠতে কোহলিদের পর্বতমালায় ট্রেক

অস্ট্রেলিয়ার কাছে তিন দিনের মধ্যে প্রথম টেস্ট হারের ধাক্কা কাটিয়ে উঠতে নতুন রাস্তা নিলেন বিরাট কোহলিরা। ট্রেকিংয়ের মাধ্যমে একাত্ম হওয়া।

দ্বিতীয় টেস্ট শুরু হচ্ছে বেঙ্গালুরুতে আগামী ৪ মার্চ। তার আগে গতকাল সোমবার বিরাট, অশ্বিনসহ বেশ কয়েকজন ক্রিকেটার বেরিয়ে পড়লেন পশ্চিমঘাট পর্বতমালায় ট্রেক করতে। পুনে শহর থেকে ৮০ কিলোমিটার দূরত্বে তামহিনি ঘাট। ভারতীয় ক্রিকেটাররা সেখানেই গেলেন সোমবার সকালে। সেখানে গিয়ে ছবিসহ কোহলির টুইট, ‘প্রত্যেকটা দিনই আশীর্বাদ আর সুযোগ নিয়ে আসে। কৃতজ্ঞ থাকুন আর সামনে এগিয়ে চলুন।’

শুধু ক্যাপ্টেনই নন, টুইট করেছেন তার সতীর্থরাও। অজিঙ্ক রাহানে এবং উমেশ যাদব স্ত্রীদের নিয়েই গিয়েছিলেন। ছবিও টুইট করেন তারা। তবে সবচেয়ে জনপ্রিয় ইনস্টাগ্রাম পোস্টটি করেছেন সম্ভবত রবীন্দ্র জাডেজা। পাহাড়ের মাথায় ভারতীয় পতাকা হাতে নিয়ে। পাহাড়ের নামটিও লিখে দেন তিনি- ‘তামহিনি ঘাট ট্রেক’। ছবিতে হ্যাশট্যাগও দেন, ‘টিম অ্যাক্টিভিটি’।

উল্লেখ্য, সফরকারী অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টে তিন দিনেই হেরে যায় ভারত। ৪৪১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১০৭ রানেই অলআউট হয় স্বাগতিকরা। নিজেদের মাঠে ৩৩৩ রানের বড় ব্যবধানে হারে ভারত। সে ম্যাচে ও’কেফে একাই নেন ১২ উইকেট। 

 গো নিউজ ২৪/এমজে

খেলা বিভাগের আরো খবর