আফ্রিদি ঝড়ে সাকিবদের জয়


গো নিউজ ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০১৭, ১১:৪২ এএম
আফ্রিদি ঝড়ে সাকিবদের জয়

দুর্দান্ত এক ইনিংস খেলে সাকিব-তামিমদের দল পেশাওয়ার জালমিকে ২ উইকেটের জয় এনে দিলেন শহিদ আফ্রিদি। আর এ জয়ে মাহমুদউল্লাহর দল কোয়েটাকে টপকে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেছে সাকিব-তামিমদের দল।

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ব্যাটসম্যানদের ব্যর্থতায় মাত্র ১২৮ রানেই শেষ হয় কোয়েটার ইনিংস। দলের পক্ষে সর্বোচ্চ ৪১ রান করেন কেভিন পিটারসেন। এছাড়া রুশোর ব্যাট থেকে আসে ৩৮ রান। আর শেষ দিকে ব্যাটিংয়ে নেমে ২ বলে শূন্য রানে ফিরেন মাহমুদউল্লাহ। পেশোয়ারের পক্ষে মোহাম্মদ আসগর নেন ৩ উইকেট। এছাড়া হাসান আলি ২ উইকেট ও ২৫ রানে সাকিব নেন ১ উইকেট।  

১২৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই তামিমের উইকেট হারায় পেশোয়ার। মাহমুদউল্লাহ বল বেরিয়ে এসে মারতে গেলে ব্যক্তিগত ৭ রান করে সাজঘরে ফেরেন টাইগার এই তারকা। ১ বলে ১ রান করে রান আউট হন সাকিব।

এরপর পরপর দুই বলে শোয়েব মাকসুদ ও ড্যারেন স্যামিকে ফিরিয়ে দলকে খেলায় ফেরায় মাহমুদউল্লাহ। তবে শেষ দিকে আফ্রিদির ৩ চার ও ৩ ছয়ে ২৩ বলে ৪৫ রানের দারুণ ইনিংসের উপর ভর করে নাটকীয় জয় তুলে নেয় পেশোয়ার জালমি। কোয়েটার হয়ে মাহমুদউল্লাহ ও  টাইমাল মিলস তিনটি করে উইকেট নেন।

গো নিউজ ২৪/এইচ

খেলা বিভাগের আরো খবর