ছিটকে গেলেন মমিনুলও!


প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০১৭, ০২:৩৬ পিএম
ছিটকে গেলেন মমিনুলও!

বাংলাদেশ শিবিরে আরও এক দুঃসংবাদ! এতক্ষণ পর্যন্ত জানা গিয়েছিল দুজন থাকছেন না আগামীকাল শুক্রবার থেকে শুরু হওয়া ক্রাইস্টচার্চ টেস্টে। কিন্তু এবার জানা গেল মুশফিক-ইমরুলের পাশাপাশি পাওয়া যাচ্ছে না নির্ভরযোগ্য টপ অর্ডার ব্যাটসম্যান মোমিনুল হককে।  পাঁজরের চোট থেকে সুস্থ না হওয়ায় মাঠে নামতে পারছেন না মমিনুল।

ওয়েলিটংটন টেস্টে ব্যাটিংয়ের সময় বল লেগে পাঁজরে চোট পেয়েছিলেন মুমিনুল। মুশফিক-ইমরুলের চোটের তীব্রতা বেশি বলে অনেকটাই আড়ালে ছিল মুমিনুলের চোট। কিন্তু তাকে মেনে নিতে হচ্ছে একই ভাগ্য। যদিও আগের দিন কোচ মারফত জানা গিয়েছিল মমিনুল সু্স্থ হয়ে উঠেছেন। তার মাঠে নামা নিয়ে কোনো সংশয় নেই। কিন্তু ম্যাচের আগের দিন অনুশীলনে গিয়েই তিনি টের পান পাঁজরে বলের আঘাতের সেই ব্যথা এখনও কমেনি। এমনকী স্বাভাবিকভাবে নাড়াচাড়া করতে সমস্যা হচ্ছে তার।

এমতাবস্থায় বিকল্প খুঁজে নিতেই হচ্ছে টাইগারদের। সেক্ষেত্রে জানা গেছে, মমিনুলের জায়গায় অভিষেক হতে পারে তরুণ ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্তর। শান্ত ডেভলপমেন্ট প্রোগ্রামের আওতায় শেখার জন্য নিউজিল্যন্ডে এসেছিলেন। দলের জরুরী অবস্থার কারণে সম্ভবত টেস্ট অভিষেক হতে যাচ্ছে এই তরুণের। ক্রাইস্টচার্চ টেস্টে এর আগেই অভিষেক নিশ্চিত হয়ে গেছে আরও এক তরুণ নুরুল হাসান সোহানের।

গো নিউজ২৪/এএফ 

খেলা বিভাগের আরো খবর