দ্বিতীয় টেস্টের দলেও নেই মুস্তাফিজ


প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০১৭, ০৫:৫৫ পিএম
দ্বিতীয় টেস্টের দলেও নেই মুস্তাফিজ

ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজে দলে ছিলেন তিনি। তবে সব ম্যাচ খেলেননি, পেসার মুস্তাফিজুর রহমানকে বিশ্রাম দিয়ে দিয়ে খেলানো হয়েছিল। চোট থেকে মাত্রই সেরে উঠেছেন বলেই নিউজিল্যান্ড সিরিজের প্রথম টেস্টের দলে ছিলেন না এই বাঁ-হাতি পেসার। এবার দ্বিতীয় টেস্টের দলেরও বাইরে রাখা হয়েছে কাটার-মাস্টারকে।   

রোববার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে ১৫ সসেদ্যের দলটি ঘোষণা করে। প্রথম টেস্টর দলটিই অপরিবর্তীত রাখা হয়েছে। প্রথম টেস্টের দলে অভিষিক্ত দুই পেসার তাসকিন আহমেদ এবং শুভাশীষ রায়ও এই দলে আছেন।

আগামী ২০ থেকে ২৪ জানুয়ারি সিরিজের দ্বিতীয় টেস্ট। ক্রাইস্টচার্চে হবে ম্যাচটি।

তবে এই দলে দলে না থাকলেও পেসার মুস্তাফিজ আছেন ভারত ও শ্রীলঙ্কা সফরের প্রথমিক দলে। বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট আশা করছে ফেব্রুয়ারিতে ভারতের বিপক্ষে একমাত্র টেস্টে খেলতে পারেন এই তরুণ পেসার। এই দুটি সিরিজের ৩০ সদ্যের প্রাথমিক দলটিও ঘোষণা করেছে  বিসিবি। 

দ্বিতীয় টেস্টের বাংলাদেশ দল : তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম (অধিনায়ক), মুমিনুল হক, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, কামরুল ইসলাম রাব্বি, সৌম্য সরকার, তাসকিন আহমেদ, নুরুল হাসান সোহান ও শুভাশীষ রায়।

গো নিউজ ২৪/ এস কে 

খেলা বিভাগের আরো খবর