রাহুলের ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন স্ত্রী আথিয়া


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: মে ২৮, ২০২৩, ০৩:২৮ পিএম
রাহুলের ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন স্ত্রী আথিয়া

সময়টা একদমই ভালো যাচ্ছে না ভারতীয় জাতীয় দলের ক্রিকেটার লোকেশ রাহুলের। একে তো রানের দেখা পাচ্ছেন না ব্যাটে, যার কারণে বাদ পড়েছেন টেস্ট এবং টি-টোয়েন্টি দল থেকে।

সবশেষ আইপিএলেও পুরো মৌসুম খেলতে পারেননি চোটের কারণে। এমনকি অস্ত্রোপচারের পরও বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলতে পারবেন না। এতসব দুঃসংবাদের মধ্যেও নতুন করে আরও এক বিতর্কে জড়ালেন তিনি।

সম্প্রতি লন্ডনের একটি ‘বারে’দেখা গেছে তাকে। সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে দেখা গেছে, বারে নৃত্য পরিবেশন করছেন এক তরুণী। সেই নৃত্য উপভোগ করছেন রাহুল।

ভিডিওটি ছড়িয়ে পড়তেই চরম সমালোচনার মুখে পড়েন এই ভারতীয় ক্রিকেটার। সমর্থকদের প্রশ্ন, চোট থেকে সেরে ওঠায় মনোযোগ না দিয়ে কি সব করে বেড়াচ্ছেন রাহুল? এসব নোংরামোর মানে কি?

সমর্থকদের এই তোপ চোখে পড়েছে রাহুলের স্ত্রী অভিনেত্রী আথিয়া শেট্টির। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন তিনি। এক ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি বলেছেন, ‘আমি সচরাচর নীরব থাকতেই পছন্দ করি। কিন্তু কখনও কখনও নিজের পক্ষে জোরালো আওয়াজ তোলাটা জরুরি। আমি, রাহুল এবং আমাদের বন্ধুরা একটি সাধারণ জায়গায় গিয়েছিলাম, যেখানে অনেকেই যায়। দয়া করে কেউ বিভ্রান্তি ছড়াবেন না। কোনও কিছু বলার আগে যাচাই করে নিবেন।’

আথিয়ার এই বিবৃতির পরও থামছে না বিতর্ক। নেটিজেনদের প্রশ্ন, রাহুল যদি স্ত্রী এবং বন্ধুদের সঙ্গেও গিয়ে থাকেন, তাতেও এই ধরনের জায়গায় যাওয়ার দরকারটা কী? তাছাড়া এই প্রথম নয়। এর আগে হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে কফি উইথ কারাণে গিয়েও বিতর্কে জড়িয়েছিলেন এই ক্রিকেটার।

গোনিউজ২৪/আর এ জে

খেলা বিভাগের আরো খবর