বিসিবিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন যে সাতজন


খেলা ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২১, ১০:৩৩ পিএম
বিসিবিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন যে সাতজন

বিসিবি নির্বাচনে চট্টগ্রাম বিভাগের দুই কাউন্সিলর আ জ ম নাসির উদ্দিন এবং আকরাম খান এবারো বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। এবারো চট্টগ্রাম বিভাগ থেকে বর্তমান পরিচালক আ জ ম নাসির এবং আকরাম খানের বিপক্ষে কেউ মনোনয়ন পত্র তোলেননি। অর্থ্যাৎ এবারও তারাই নির্বাচিত হয়ে গেলেন।

শুধু আকরাম আর আ জ ম নাসিরই নন, আরও চার বিভাগ- খুলনা, সিলেট, রংপুর এবং বরিশালেও নির্বাচন হবে না। কারণ এই বিভাগগুলো থেকে যে ক’জন পরিচালক পদে নির্বাচিত হবেন, ঠিক ততজনই মনোনয়ন তুলেছেন।

খুলনা বিভাগ থেকে শেখ সোহেল, কাজী ইনাম, সিলেট থেকে শফিউল আলম চৌধুরী নাদেল আর বরিশালের আলমগীর খান আলোও বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হতে যাচ্ছেন। তাদের বিভাগে আর কোন কেউ মনোনয়ন পত্র তোলেননি। অর্থ্যাৎ তাদের কোন প্রতিপক্ষ নেই।

একইভাবে রংপুরের অ্যাডভোকেট আনোয়ারুল ইসলামও বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচনের পথে এগিয়ে গেছেন। তারও কোন প্রতিদ্বন্দ্বী নেই। বলে রাখা ভাল ঢাকা, চট্টগ্রাম আর খুলনায় দু’জন করে পরিচালক নির্বাচিত হবেন।

অর্থ্যাৎ সাত বিভাগের মধ্যে ঢাকা ও রাজশাহীতে নির্বাচন হবে। সেখানে ৪ জন প্রার্থী মনোনয়ন তুলেছেন। নাঈমুর রহমান দুর্জয় (মানিকগঞ্জ), সৈয়দ আশফাকুল ইসলাম টিটু (কিশোরগঞ্জ), তানভির আহমেদ টিটু (নারায়নগঞ্জ) এবং খালিদ হোসেন (মাদারিপুর)।

খেলা বিভাগের আরো খবর