পাকিস্তানে না খেলতে নিউজিল্যান্ডকে ভারতের হুমকি!


খেলা ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২১, ০২:৪৯ পিএম
পাকিস্তানে না খেলতে নিউজিল্যান্ডকে ভারতের হুমকি!

সপ্তাহখানেক আগে নিউজিল্যান্ড দল পাকিস্তানের সাথে সিরিজ বাতিল করেছে। এখনও বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনা থামেনি। এবার পাকিস্তানের তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী জানালেন, ভারত থেকে পাওয়া হুমকির কারণেই না খেলে দেশে ফিরেছে কিউইরা।

ফাওয়াদের দাবি, ভারতের নিবন্ধিত একটি ইমেইল থেকে হুমকি বার্তা দেওয়া হয়েছে নিউজিল্যান্ড দলকে। ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক, ভিপিএনের মাধ্যমে সিঙ্গাপুরের লোকেশন দেখানো হয়েছে, ‘ভারত থেকে একটি ডিভাইসে ভিপিএনের মাধ্যমে সিঙ্গাপুরের লোকেশন দেখিয়ে ইমেইলে নিউজিল্যান্ড দলকে হুমকি দেওয়া হয়েছে।’

নিউজিল্যান্ড দলের পাশাপাশি মার্টিন গাপটিলের স্ত্রীকেও হত্যার হুমকি দেওয়া হয়েছে। ফাওয়াদ জানিয়েছেন, তারকা ব্যাটসম্যানের স্ত্রীকে হুমকি দেয়া ইমেইলটিও ভারতের নিবন্ধিত। বিষয়টি পুরোপুরি নিশ্চিত হওয়ার জন্য ইন্টারপোলের সাহায্য চেয়েছেন পাক তথ্যমন্ত্রী।

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা ছিল পাকিস্তানের। গত শুক্রবার একদিনের সিরিজের প্রথম ম্যাচ শুরু হওয়ার দেড় ঘণ্টা আগে সফরকারীরা জানায়, কোনো ম্যাচই খেলবে না তারা। এমন সিদ্ধান্তে আরও একদফা হুমকির মুখে পড়ে গেছে পাকিস্তান ক্রিকেট। ইতোমধ্যে দেশটিতে সফর বাতিল করেছে ইংল্যান্ড। সে পথে হাঁটতে পারে অস্ট্রেলিয়াও।
 

খেলা বিভাগের আরো খবর