কোহলিরা ‘না খেলায়’ আইপিএল ছাড়লেন ইংল্যান্ডের ৩ তারকা


খেলা ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২১, ১১:৫২ পিএম
কোহলিরা ‘না খেলায়’ আইপিএল ছাড়লেন ইংল্যান্ডের ৩ তারকা

১৯ সেপ্টেম্বর সংযুক্ত আরব অমিরাতে শুরু হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বিতীয় পর্বের খেলা। 

ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টির এই জনপ্রিয় টুর্নামেন্ট শুরুর ঠিক এক সপ্তাহ আগেই সরে দাঁড়ালেন ইংল্যান্ডের তিন তারকা ক্রিকেটার ক্রিস ওকস, ডেভিড মালান ও জনি বেয়ারস্টো। 

আইপিএল থেকে হঠাৎ করে ক্রিস ওকস, ডেভিড মালান ও জনি বেয়ারস্টোর সরে দাঁড়ানোর কারণ হিসেবে ক্রিকেট বিশ্লেষকদের অনেকেই বলাবলি করছেন- ভারত ম্যানচেস্টারে না খেলায় ক্ষুব্ধ হয়ে এমন সিদ্ধান্ত নিয়েছেন ইংল্যান্ডের তারকা ক্রিকেটাররা। তবে ওকস, মালান, বেয়ারস্টো দেশের দায়িত্ব পালন করার জন্য আইপিএল থেকে সরে দাঁড়ানোর কথা বলছেন। 

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে প্রায় ছয় বছর পর দলে ফিরেছেন ক্রিস ওকস। তিনি বিশ্বকাপে নজর দিতে চান। ডেভিড মালান অ্যাশেজ সিরিজ নিয়ে এখন থেকেই প্রস্তুতি জোরদার করতে চান। আর জনি বেয়ারস্টো ঠাসা ক্রীড়াসূচির কারণে আইপিএল থেকে নাম তুলে নিয়েছেন।

আইপিএলে দিল্লি ক্যাপিটালস দলে ছিলেন ক্রিস ওকস, ডেভিড মালান ছিলেন কিংস ইলেভেন পঞ্জাবে আর জনি বেয়ারস্টো ছিলেন সানরাইজার্স হয়াদরাবাদে। ব্যক্তিগত কারণ দেখিয়ে আগেই আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন বেন স্টোকস ও জস বাটলার। চোটের কারণে নেই জোফরা আর্চারও। 

ক্রিস ওকস, ডেভিড মালান ও জনি বেয়ারস্টো আইপিএল থেকে সরে দাঁড়ানোয় ইংলিশ অলরাউন্ডার মইন আলি, স্যাম কুরান, টম কুরান, জর্জ গার্টন, ইয়ন মরগান, ক্রিস জর্ডান, আদিল রশিদ, লিয়াম লিভিংস্টোন ও জেসন রয়ের খেলা নিয়েও অনিশ্চয়তা দেখা দিয়েছে।

খেলা বিভাগের আরো খবর