সড়ক দুর্ঘটনায় বাংলাদেশের সাবেক ক্রিকেটারের মৃত্যু


খেলা ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২১, ০২:২১ পিএম
সড়ক দুর্ঘটনায় বাংলাদেশের সাবেক ক্রিকেটারের মৃত্যু

সড়ক দুর্ঘটনায় বাগেরহাট জেলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রেজোয়ানুল ইসলাম রিদু (৩৮) নিহত হয়েছেন। শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে বাগেরহাট সদর উপজেলার যাগ্রাপুর বাজার থেকে মোটরসাইকেল যোগে ফেরার পথে বাগেরহাট-রুপসা পুরাতন সড়কের কুলিয়া দাইড় নামক স্থানে পেছন থেকে একটি ট্রাকের ধাক্কায় এই দুর্ঘটনা ঘটে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) কে এম আজিজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাকটিকে আমরা জব্দ করার ব্যবস্থা করছি। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নিহত রেজোয়ানুল ইসলাম বাগেরহাট সদর উপজেলার বাদেকাড়াপাড়া এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।

জানা যায়, বাগেরহাট জেলা ক্রিকেট দলের দীর্ঘদিনের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি ঢাকায় বাংলাদেশ বয়েজ, ক্লাবে ক্রিকেট খেলেছেন রিদু। খেলা থেকে অবসর নেওয়ার পরে বাগেরহাট শহরের দশানী সার্কিট হাউস মোড়ে মুদি দোকানের ব্যবসা করতেন। সেই দোকানের মালামাল কিনে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। তার স্ত্রী, এক কন্যা ও এক পুত্রসন্তান রয়েছে।

বাগেরহাট জেলা ক্রিকেট দলের কোচ শংকর পাল বলেন, বাগেরহাট ক্রিকের্টার্স ক্লাব প্রথম বিভাগ ক্রিকেট লিগে অংশগ্রহণের মধ্য দিয়ে তার জেলা পর্যায়ের খেলায় ব্যাপক পরিচিতি হয়। পরে উন্মোচন ক্লাবে এবং সর্বশেষ ঢাকার পারটেক্স ক্লাবে প্রথম বিভাগ ক্রিকেট লিগে তিনি খেলেছেন। আজ সকালে মোটরসাইকেল দুর্ঘটনায় রিদু মারা গেছেন। এটা আমাদের জন্য খুবই বেদনার।

বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি শেখ হায়দার আলী বাবু বলেন, রেজোয়ানুল ইসলাম বাগেরহাট জেলা ক্রিকেট দলের অত্যন্ত পরিছন্ন খেলোয়াড় ছিলেন। তার মৃত্যুতে বাগেরহাট জেলা ক্রিকেটের অনেক ক্ষতি হলো। প্রতিবছর বাগেরহাট জেলা দল গঠনে তার ভূমিকা ছিল প্রশংসনীয়।

খেলা বিভাগের আরো খবর