শাজাহান খান ডাকাত ছিলেন: নিক্সন চৌধুরী


নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০১৯, ০৮:২৯ পিএম
শাজাহান খান ডাকাত ছিলেন: নিক্সন চৌধুরী

সাবেক নৌপরিবহন মন্ত্রী ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান গণবাহিনীর ডাকাত ছিলেন বলে জানিয়েছেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান নিক্সন চৌধুরী। 

সম্প্রতি ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কালামৃধা এলাকায় একটি অনুষ্ঠানে তিনি এক বক্তব্যে একথা বলেন। তার বক্তব্যের ভিডিও ইতোমধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে।

মজিবুর রহমান নিক্সন চৌধুরী দেয়া বক্তব্যে আরও শোনা যায়, তেলা পোকাও পাখি আর শাজাহান খানও মানুষ। মাদারীপুরে একটি কাগজের বাঘ রয়েছে, তাকে ধরে খাঁচায় ভরে ফেলবো। খাল খননের সময় যদি ভাঙ্গা উপজেলার মধ্য থেকে এক কোদাল মাটি কাটা হয়। তাহলে শাজাহান খানের বাড়িঘর কেটে নিয়ে আসবো। তার রাজনীতির ১২টা বাজাইয়া ছাড়বো। আমার সাথে খেলতে আইসেন না শাজাহান খান। কারণ আমার জন্মের পর আমার বাপে পেলেয়ার বানাইছে। শাজাহান খান আপনি ভাড়ায় খেলতে আইসেন না। নিক্সন চৌধুরী যদি খেলতে যায়, তাহলে আপনার মাটিসহ কেপে যাইবে।

শাজাহান খানের চরম সমলোচনা করে নিক্সন চৌধুরী বলেন, শাজাহান খানের সব লাগে। তার এমপি হতে হয়, মন্ত্রী হতে হয়। তার স্ত্রীর মহিলা এমপি লাগে। ছোট ভাইয়ের উপজেলা চেয়ারম্যান। ওনার ছেলের জেলা ছাত্রলীগের সভাপতি লাগে। ওনার পরিবারেই সব দরকার। আর কারো রাজনীতি করার দরকার নাই।

এদিকে নিক্সন চৌধুরীর বক্তব্যের প্রেক্ষিতে শনিবার (৭ ডিসেম্বর) বিকেলে শাজাহান খান সমর্থিত নেতাকর্মীরা প্রতিবাদ মিছিল করে মাদারীপুর শহরের কয়েকটি সড়ক প্রদক্ষিণ করেন। সেখানে স্লোগান দেন শাজাহান খান ভয় নাই, রাজপথ ছাড়ি নাই। নেতাকর্মীরা আরো বলেন, নিক্সন চৌধুরীর দুই গালে, জুতা মারো তালে তালে।

ভিডিও এখানে

গো নিউজ২৪/আই

রাজনীতি বিভাগের আরো খবর