সংসদে তোফায়েলের তোপের মুখে রাঙ্গা


নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: নভেম্বর ১২, ২০১৯, ০৬:৫৭ পিএম
সংসদে তোফায়েলের তোপের মুখে রাঙ্গা

শহীদ নূর হোসেনকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে বেশ ভালোভাবেই ফেঁসে গেছেন জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মশিউর রহমান রাঙ্গা। নূর হোসেনের মায়ের কাছে ক্ষমা চাওয়ার পরও রেহাই পাচ্ছেন না তিনি। 

মঙ্গলবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের হুঁশিয়ারি দিয়ে বলেছেন, নূর হোসেনের কটাক্ষকারীকে জনগণ ক্ষমা করবে না। সেইসঙ্গে শেখ হাসিনাকে নিয়ে বাজে মন্তব্যেরও সমালোচনা করেছেন কড়া ভাষায়।

অন্যদিকে মঙ্গলবার বিকেলে জাতীয় সংসদে দাঁড়িয়ে রাঙ্গাকে একহাত নিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ। তিনি বলেন, সংসদে দাঁড়িয়ে রাঙ্গাকে জাতির কাছে ক্ষমা চাওয়া উচিত।

প্রসঙ্গত, গত রোববার (১০ নভেম্বর) দুপুরে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে এক আলোচনা সভায় বক্তব্য দেন মসিউর রহমান রাঙ্গা। সেখানে শহীদ নূর হোসেনকে ইয়াবাখোর ফেনসিডিল খোর উল্লেখ করে রাঙ্গা বলেন, তাকে নিয়ে নাচানাচি করছে আওয়ামী লীগ বিএনপি। তাদের কাছে ইয়াবা-ফেন্সিডিল খোর ও ক্যাসিনো ব্যবসায়ীদের গুরুত্ব বেশি। 

তিনি আরো বলেন,  স্বৈরাচার এরশাদ না, খালেদা জিয়া স্বৈরাচার। খালেদা স্বৈরাচার হলে শেখ হাসিনাও স্বৈরাচার। একুশ বছর পর এরশাদের অনুগ্রহে ক্ষমতায় আসে আওয়ামী লীগ। আর সেই আওয়ামী লীগ তার বিরুদ্ধে মামলা দেয়। নির্বাচনে অযোগ্য ঘোষণা করে। আওয়ামী লীগ বিএনপি গণতন্ত্রকে হত্যা করেছে। 

গো নিউজ২৪/আই

রাজনীতি বিভাগের আরো খবর