আ.লীগ নেতাই পদত্যাগ চাইলেন ওবায়দুল কাদেরের


নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: আগস্ট ২০, ২০১৯, ০৫:৩১ পিএম
আ.লীগ নেতাই পদত্যাগ চাইলেন ওবায়দুল কাদেরের

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরর পদত্যাগ চাওয়া হয়েছে দলটির রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলীর সভায়। কাজী কেরামত আলী সাবেক শিক্ষা প্রতিমন্ত্রীর দায়িত্বও পালন করেন।

সোমবার দুপুরে রাজবাড়ী সদর হাসপাতাল সম্মেলন কক্ষে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় সভাপতির বক্তৃতায় তিনি বলেন, 'ঢাকা শহরে নকল ওষুধ ছিটানোর কারণে ডেঙ্গু এত দ্রুত ছড়িয়ে পড়ে। এরাই আক্রান্ত হয়ে পরবর্তীতে বিভিন্ন এলাকায় গেলে সারা দেশেই রোগীর সংখ্যা বেড়ে যায়।

তিনি তার স্ত্রী তিনবার ডেঙ্গু রোগে আক্রান্ত হওয়ার কথা জানান।

একই সভায় ডেঙ্গু পরিস্থিতি নিয়ে আলোচনাকালে রাজবাড়ী জেলা বিএমএ ও বঙ্গবন্ধু পরিষদের সভাপতি  ডা. গোলাম মোস্তফা বলেন, ডেঙ্গু পরিস্থিতি অনেক স্বাভাবিক রয়েছে। এর চেয়ে সড়ক দুর্ঘটনার সংখ্যা সারা দেশে বেশি। এ কারণে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে পদত্যাগ করা উচিত।

কাজী কেরামত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরীসহ জেলা আওয়ামী লীগের চার সহ-সভাপতি, ওয়ার্কার্স পার্টির সভাপতি জ্যোতি শংকর ঝন্টু, সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার, হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দীপক কুমার বিশ্বাস, রোটারি ক্লাবের সভাপতি আব্দুস সালাম মন্ডল, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি অ্যাড. খান মো. জহুরুল হকসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সভায় রাজবাড়ী সদর হাসপাতাল ২৫০ শয্যায় উন্নীতকরণ, নির্মাণকাজের অগ্রগতি, শূন্য পদে ডাক্তার পদায়ন ও কর্মচারী স্বল্পতাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

গো নিউজ২৪/আই

রাজনীতি বিভাগের আরো খবর