নির্বাচনের দাবিতে আন্দোলনে যাচ্ছে ঐক্যফ্রন্ট


নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ২২, ২০১৯, ০৭:০৩ পিএম
নির্বাচনের দাবিতে আন্দোলনে যাচ্ছে ঐক্যফ্রন্ট

ঢাকা: নতুন করে সংসদ নির্বাচনের দাবিতে আন্দোলন কর্মসূচি ঘোষণা করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। পুরো এপ্রিল মাস বিভাগীয় ও জেলা শহরে গণশুনানি ও কর্মিসমাবেশ অনুষ্ঠিত হবে। এছাড়া সম্প্রতি অনুষ্ঠিত গণশুনানির প্রতিবেদন বাংলায় এবং ইংরেজিতে প্রকাশ করে তা বিদেশে পাঠানোর ঘোষণা দেয় দলটি।

ঐক্যফ্রন্টের অন্য কর্মসূচির মধ্যে রয়েছে ২৬ মার্চ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ, ৩০ মার্চ মানববন্ধন, ৩১ মার্চে কর্মিসমাবেশ।

শুক্রবার বিকেলে পুরানা পল্টনে জামান টাওয়ারে ঐক্যফ্রন্টের কার্যালয়ে জোটের স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে সংবাদ সম্মেলনে ঐক্যফ্রন্ট নেতা মাহমুদুর রহমান মান্না এ কর্মসূচি ঘোষণা দেন।

কর্মসূচি ঘোষণার আগে স্টিয়ারিং কমিটি একঘণ্টাব্যাপী বৈঠক করে কর্মসূচির দিনক্ষণ ঠিক করে। বৈঠকের সভাপতিত্ব করেন জেএসডি সভাপতি আসম আব্দুর রব।

বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, জেএসডি সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, নাগরিক ঐক্যের শহীদুল্লাহ কায়সার, মো. মমিন উল্লাহ, ডা. জাহেদ উর রহমান, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মোহসিন মন্টু, নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, কৃষক শ্রমিক জনতা লীগের হাবিবুর রহমান হাবিব (বীর প্রতীক) প্রমুখ।

গো নিউজ২৪/এমআর

রাজনীতি বিভাগের আরো খবর