‘খালেদাকে জীবিত দেখতে চান না প্রধানমন্ত্রী’


নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ২১, ২০১৯, ০১:৫৫ পিএম
‘খালেদাকে জীবিত দেখতে চান না প্রধানমন্ত্রী’

ঢাকা: রাজনৈতিক প্রতিহিংসার কারণেই বেগম খালেদা জিয়াকে আর জীবিত দেখতে চান না প্রধানমন্ত্রী শেখ হাসিনা- এমন মন্তব্য বিএনপির।

বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

এসময় সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে তার ইচ্ছামাফিক বিশেষায়িত হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়ার দাবি জানিয়ে বিএনপির এই মুখপাত্র বলেন, জীবনবাজি রেখে রণাঙ্গনে যিনি ঝাঁপিয়ে পড়েছিলেন, সেই মুক্তিযোদ্ধা শহীদ জিয়াউর রহমানের স্ত্রীকে আজ হত্যার ষড়যন্ত্র চলছে।

তিনি আরো বলেন, আজ আর দেশের মানুষের বুঝতে এতটুকু বাকি নেই যে, প্রধানমন্ত্রীকে চরম প্রতিহিংসার বাসনা চরিতার্থ করতে পেয়ে বসেছে। তিনি পরিত্যক্ত অন্ধকার স্যাঁতসেঁতে কারাগারে গুরুতর ও চূড়ান্ত অসুস্থ দেশনেত্রীর যন্ত্রণার ছটফটানি দেখে আনন্দ উপভোগ করছেন।

সরকার খালেদা জিয়াকে জীবিত দেখতে চায় না মন্তব্য করে রিজভী বলেন, আজ দিবালোকের মতো পরিস্কার যে, তিনি অকল্পনীয় জনপ্রিয় দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জীবিত দেখতে চান না। চিকিৎসার অভাবে গুরুতর অসুস্থ ৭৪ বছরের একজন নারী দেশনেত্রী খালেদা জিয়াকে প্রহসনমূলক বিচারের জন্য কারাগারে স্থাপিত মিডনাইট ইলেকশনের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্যাঙ্গারু আদালতে টেনে-হিঁচড়ে প্রায় প্রতিদিনই হাজির করা হচ্ছে।

প্রধানমন্ত্রীর কথা ও কাজের মধ্যে বিস্তর ব্যবধান মন্তব্য করে রিজভী বলেন, শেখ হাসিনা বলেছেন- আমি বঙ্গবন্ধুর কন্যা, আমার ক্ষমতার দরকার নেই, আবার মিডনাইট নির্বাচনের মাধ্যমে অবৈধ প্রধানমন্ত্রিত্ব ধরে রাখেন। তিনি তো নৃশংসতায় হিটলার-হালাকু খানদের ছাড়িয়ে গেছেন।

গো নিউজ২৪/এমআর

 

রাজনীতি বিভাগের আরো খবর