‘বগুড়ায় ভোট করতে নয়, এসেছি নেত্রী ও তারেকের প্রতিনিধি হিসেবে’


নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০১৮, ০২:৩১ পিএম
‘বগুড়ায় ভোট করতে নয়, এসেছি নেত্রী ও তারেকের প্রতিনিধি হিসেবে’

বগুড়া: বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার বগুড়া-৬ (সদর) আসনে কর্মী সভার মধ্য দিয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম ইসলাম আলমগীর নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

বৃহস্পতিবার রাতে তিনি বগুড়ায় পৌছেন। স্থানীয় একটি হোটেলে রাত্রী যাপন করেন।

পরে শুক্রবার দুপুরে শহরের টিটু মিলনায়তনে কর্মী সমাবেশে বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার জগদ্দল পাথরের মত জাতির ঘরে চেপে আছে। আগামী ৩০ তারিখের ভোটের মাধ্যমে এই সরকারের পতন ঘটিয়ে ছাড়বে বিএনপি নেতাকর্মীরা। তিনি বগুড়াবাসীর উদ্যেশ্যে আরো বলেন, আমি আপনারদের কাছে প্রার্থী হিসেবে আসিনি। বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের প্রতিনিধি হিসেবে এসেছি।

এই সময় মির্জা ফখরুল অভিযোগ করেন, সারা দেশে সুষ্ঠু নির্বাচনের কোনো পরিবেশ নেই। প্রশাসন, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সব সরকারের হাতে। সারা দেশে ধানের শীষের কর্মী-সমর্থকদের হামলা করে, মামলা করে অরাজক পরিস্থিত তৈরি করা হয়েছে। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছিলাম। তিনি কথা দিয়েছিলেন, তফসিল ঘোষণার পর অন্যায়ভাবে কাউকে গ্রেফতার করা হবে না। তিনি কথা রাখেননি। এখন সারা দেশে বিএনপির প্রার্থী ও কর্মীদের মাঠে নামতে দেওয়া হচ্ছে না। আমার ওপর হামলা হয়েছে। অন্যান্য প্রার্থীর ওপর হামলা লেগেই আছে। আজকেও ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেনসহ অন্যান্য নেতাদের ওপর হামলা হয়েছে।

এ সময় দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আমরা নির্বাচনে থাকব। তাই ছোটখাটো এসব দ্বিধাদ্বন্দ্ব ভুলে এক হয়ে ঘরে ঘরে গিয়ে ধানের শীষে ভোট চাইবেন। ভোটের দিন সকালে নিজে ভোট দেবেন এবং ভোটারদের কেন্দ্রে নিয়ে ধানের শীষে ভোট দেয়ার কথা বলবেন। সারাদিন ভোটকেন্দ্র পাহারা দেবেন। ফলাফল না নিয়ে যাবেন না। জনগণের ভোট রক্ষা করা গেলে বিজয় আমাদের নিশ্চিত।

গো নিউজ২৪/এমআর

রাজনীতি বিভাগের আরো খবর