ছেড়ে দাও, মামলা আছেতো: এরশাদ


নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ২০, ২০১৮, ০৩:০৫ পিএম
ছেড়ে দাও, মামলা আছেতো: এরশাদ

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠান পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের বক্তব্যের মাধ্যমে শেষ হয়েছে। পার্টির স্বার্থে চেয়ারম্যান মনোনয়ন দেবেন জানিয়ে সাক্ষাৎকার অনুষ্ঠান শেষ করা হয়।

গুলশানের ইমানুয়েলস কনভেনশন সেন্টারে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশীদের বেলা ১১টায় সাক্ষাৎকার পর্ব শুরু হয়। পরে বেলা ১২টায় অনুষ্ঠানে যোগ দেন দলের চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।

এ সময় এরশাদ বলেন, নির্বাচনে কোন জোটে যেতে হবে, তা আমার উপর ছেড়ে দাও। তোমরা জানো, এখনও আমার নামে মামলা আছে।

৩০০ আসনে প্রার্থিতার কথা উল্লেখ করে এরশাদ বলেন, রাজনীতির কারণে অন্য জোটে যদি যেতে হয়, সেই সিদ্ধান্ত এককভাবে আমি নেব।

এ সময় মনোনয়ন প্রত্যাশীরা একযোগে ৩০০ আসনে প্রার্থী দেয়ার দাবি তোলেন। তাদের দাবির জবাবে তিনি বলেন, এই সিদ্ধান্ত আমার উপর ছেড়ে দাও। এখনো মামলা আছেতো আমার নামে, তোমরা জানো।

সাবেক এই রাষ্ট্রপতি বলেন, আমি একা সারা দেশ ঘুরেছি। তখন আমার সঙ্গে কেউ ছিল না। আজ এত লোক আমার সঙ্গে, জাপার দুঃখ ঘুচে গেছে।

মনোনয়নপ্রত্যাশীদের উদ্দেশে রুহুল আমিন হাওলাদার বলেন, আমাদের চেয়ারম্যান অনেক জেল-জুলুম, হামলা-মামলা মাথায় নিয়ে নানারকম প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করে জাতীয় পার্টির পতাকা ধরে রেখেছেন। জাতীয় পার্টি একটি শক্তিশালী ও ঐক্যবদ্ধ পার্টি। আমরা যেকোন পরিস্থিতি মোকাবেলা করতে প্রস্তুত। চেয়ারম্যান যেখানে যাকে মনোনয়ন দেবেন আমরা তার সঙ্গে কাজ করবো। সবাই চেয়ারম্যানের সিদ্ধান্ত মেনে নেবেন।

গো নিউজ২৪/এমআর

রাজনীতি বিভাগের আরো খবর