তারেকের নির্দেশেই বোমা হামলা : অভিযোগ লিটনের


নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: জুলাই ১৭, ২০১৮, ০৬:২০ পিএম
তারেকের নির্দেশেই বোমা হামলা : অভিযোগ লিটনের

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে নৌকার জোয়ার দেখে পরাজয় নিশ্চিত জেনে লন্ডন থেকে তারেক রহমানের নির্দেশে তাদের প্রার্থীর পথসভায় পরিকল্পিতভাবে বোমা বিস্ফোরণ ঘটানো হয়েছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

মঙ্গলবার দুপুরে কুমারপাড়াস্থ রাজশাহী মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন।

লিটন বলেন, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই ভোটের মাঠ থেকে সরে যেতে তারেক রহমানের নির্দেশে এবং দলটির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুর ইন্ধনেই এই বোমা বিস্ফোরণ ঘটানো হয়েছে। 

তিনি অভিযোগ করে বলেন, বিএনপির মেয়র প্রার্থীর পথসভায় নাটোরের ত্রাস হিসেবে খ্যাত, বাংলা ভাইয়ের মদদদাতা রুহুল কুদ্দুস তালুকদার সোমবার থেকে রাজশাহীতে অবস্থানের পর থেকেই উত্তেজনা সৃষ্টির চেষ্টা চালাচ্ছেন।

সোমবার রাতে রাজশাহীর পর্যটন মোটেলে লন্ডনে থাকা বিএনপি নেতা তারেক রহমানের সঙ্গে বেশ কিছু সময় কথা বলেন দুলু। তারেকের কথা মতো সকালে দুলু এ কাণ্ড ঘটিয়েছেন। তিনি বিএনপি নেতা দুলুকে গ্রেফতারেরও দাবি জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এসএম কামাল হোসেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।  

গো নিউজ২৪/আই

রাজনীতি বিভাগের আরো খবর