নৌকায় ভোট চেয়ে আলোচনায় বিএনপি নেতা


নিজস্ব প্রতিবেদক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০১৮, ১১:৫৭ এএম
নৌকায় ভোট চেয়ে আলোচনায় বিএনপি নেতা

ঢাকা : এবার প্রকাশ্যে নৌকায় ভোট চেয়ে আলোচনায় আসেলেন বিএনপির এক নেতা। এ ঘটনায় লালমনিরহাটের আদিতমারী উপজেলায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

গত ২১ ফেব্রুয়ারি (বুধবার) আদিতমারী উপজেলা প্রশাসন আয়োজিত শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা, ভাষা সৈনিকদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী ও স্থানীয় সাংসদ নুরুজ্জামান আহমেদ’র উপস্থিতিতে বিশেষ অতিথির বক্তব্য কালে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বিএনপি নেতা আইয়ুব আলী আগামী নির্বাচনে নৌকায় ভোট চান।

মন্ত্রীর নৈকট্যলাভে প্রকাশ্যে নৌকা মার্কায় ভোট চাওয়া নিয়ে এখন স্থানীয় বিএনপির তোপের মুখে তিনি। অনেকে তাকে দল থেকে বহিস্কারের দাবি তুলেছেন। 

মঞ্চে নিজের বক্তব্য দেওয়ার সময় উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সমাজ কল্যাণ প্রতিমন্ত্রীর কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করে সকলের দৃষ্টি আকর্ষণ করেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও তাকে বিপুল ভোটে জয় লাভ করানোর জন্য অনুরোধ করেন।

বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি মো. সিরাজুল হক বলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলী যা বলেছেন, এটা ষোল কোটি মানুষের বক্তব্য।

শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

এদিকে আওয়ামী লীগ নেতার পক্ষে বিএনপি নেতার ভোট চাওয়া প্রসঙ্গে বীর মুক্তিযোদ্ধা আজিম মিয়া বলেন, বর্তমান সরকারের উন্নয়নের জোয়ার দেখে তিনি আওয়ামী লীগে যোগদান করার জন্য প্রকাশ্যে এ ভোট প্রার্থনা করেছেন।

আদিতমারী উপজেলা বিএনপি সভাপতি আমিনুল ইসলাম এ প্রসঙ্গে বলেন, আসলে তিনি পাগলের মতো প্রলাপ বকছেন। তিনি বিষয়টি শুনেছেন বলে দাবি করে বলেন, বিষয়টি নিয়ে জেলার সিনিয়র নেতাদের সাথে কথা বলা হবে।

গো নিউজ২৪/আই


 

রাজনীতি বিভাগের আরো খবর