নির্বাচন বন্ধে সরকারের সঙ্গে ইসির যোগসাজশ রয়েছে


নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০১৮, ০৭:০৮ পিএম
নির্বাচন বন্ধে সরকারের সঙ্গে ইসির যোগসাজশ রয়েছে

ঢাকা : ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) নির্বাচন বন্ধে সরকারের সঙ্গে নির্বাচন কমিশনের (ইসি) যোগসাজশ রয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। সুতরাং আগামী জাতীয় নির্বাচনে কী হবে, কী হতে যাচ্ছে তা এখনই বোঝা যাচ্ছে বলেও উল্লেখ করেন তিনি।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) ছাত্রলীগের জাতীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

মওদুদ বলেন, সরকার ও নির্বাচন কমিশন যোগসাজশে ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচন বন্ধ করেছে। সরকার চাইলে আপিলে যেতে পারতো, কিন্তু তারা নির্বাচন চায় না বলেই কোনো ব্যবস্থা নেয়নি। কারণ সিটি নির্বাচনে সরকার হেরে যাবে। 

তিনি আরও বলেন, আওয়ামী লীগ আমাদের বন্দি করে রেখেছে। আমরা সভা-সমাবেশ করতে পারি না। একটা ঘরোয়া অনুষ্ঠানও আমাদের করতে দেওয়া হয় না। তবে জনগণের জোয়ার যখন আসবে, তখন তাদের এসব কলাকৌশল নস্যাৎ হয়ে যাবে। এদেশের মানুষ আওয়ামী লীগকে পরিত্যাগ করবে বলে মন্তব্য তার।

জাগপা ছাত্রলীগ সভাপতি সাইফুল আলমের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রুবেলের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন জাগপা সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান।

গো নিউজ২৪/আই

রাজনীতি বিভাগের আরো খবর