জামিন পেলেন খালেদা


স্টাফ করেসপন্ডেন্ট প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০১৮, ০৩:৫৪ পিএম
জামিন পেলেন খালেদা

জিয়া অরফানেজ ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আগামীকাল (বৃহস্পতিবার) পর্যন্ত জামিন পেয়েছেন।

খালেদা জিয়ার আইনজীবীর আবেদনের পরিপ্রেক্ষিতে বুধবার (১৭ জানুয়ারি) রাজধানীর বকশীবাজার আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার ৫নং বিশেষ জজ ড. আখতারুজ্জামান এ জামিন মঞ্জুর করেন।

প্রসঙ্গত, বিএনপির চেয়ারপানসন বেগম খালেদা জিয়ার মায়ের মৃত্যুবার্ষিকী আগামীকাল (১৮ জানুয়ারি)। এ জন্য বৃহস্পতিবার পূর্ব নির্ধারিত জিয়া অরফানেজ ও চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির দুই মামলার যুক্তিতর্ক শুনানি স্থগিতের আবেদন করা হয়েছে।

বুধবার রাজধানীর বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার ৫নং বিশেষ জজ ড. আখতারুজ্জামানের আদালতে খালেদা জিয়ার পক্ষে এ আবেদনটি করেন আইনজীবী সানাউল্লাহ মিয়া ও জিয়া উদ্দিন জিয়া। এদিন খালেদা জিয়া বেলা ১১টা ২৮ মিনিটে আদালতে উপস্থিত হয়ে দুই মামলায় হাজিরা দেন।

আজ জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আসামি ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদের পক্ষে যুক্তি উপস্থাপন করেছেন তার আইনজীবী আহসান উল্লাহ। এর আগে মঙ্গলবার খালেদা জিয়ার পক্ষে যুক্তি উপস্থাপন শেষ করেন তার আইনজীবীরা।

গোনিউজ২৪/কেআর

রাজনীতি বিভাগের আরো খবর