ঢাকায় বিএনপির বিজয় র‌্যালিতে পুলিশের ব্যাপক নিরাপত্তা


স্টাফ করেসপন্ডেন্ট প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০১৭, ০৪:১৮ পিএম
ঢাকায় বিএনপির বিজয় র‌্যালিতে পুলিশের ব্যাপক নিরাপত্তা

রাজধানীতে বিজয় র‌্যালি দিয়েছে বিএনপি নেতাকর্মীরা। আজ রবিবার ওই র‌্যালিতে ব্যাপক নিরাপত্তা দিয়েছে পুলিশ। পুলিশের এমন দৃশ্য দেখে প্রদক্ষদর্শীরা হতবাক হয়েছেন।

জানা গেছে, আজ রবিবার বেলা আড়াইটার পর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে এ শোভাযাত্রা শুরু হয়ে শান্তিনগরে শেষ হয়। এ সময় পুলিশ ব্যাপক নিরাপত্তা দেয়। এই কর্মসূচিকে কেন্দ্র করে রবিবার সকাল থেকে নাইটেঙ্গেল মোড়ে পুলিশের একটি সাঁজোয়া যান (এপিসি) ও  একটি জলকামান মোতায়েন থাকতে দেখা যায়। বিএনপি কার্যালয়ের উত্তর পাশের রাস্তায় ছিল আরও একটি এপিসি ও জলকামান।

বিএনপির পার্টি অফিসের সামনের রাস্তায় দেখা যায় একটি প্রিজনভ্যান। রাস্তার উভয় পাশে পুলিশের সতর্ক অবস্থানও দেখা যায়। এছাড়া পল্টন থানা এলাকায় দেখা যায় র‌্যাবের একাধিক গাড়ি।

পল্টন থানার পরিদর্শক (তদন্ত) কাজী শাহীদুজ্জামান বলেন, উনারা (বিএনপি নেতারা) বলেছেন, শান্তিপূর্ণভাবে বিজয় মিছিল করবেন। তবে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। বিজয় র‌্যালির সময় মোড়ে পর্যাপ্ত পুলিশ রাখা হবে। তাছাড়া মিছিলের সামনে-পেছনেও পুলিশ ছিল বলে জানান পরিদর্শক শাহীদুজ্জামান।

গোনিউজ২৪/কেআর

 

রাজনীতি বিভাগের আরো খবর