যুবলীগকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান


রায়পুর প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৩, ২০১৭, ০৭:০৪ পিএম
যুবলীগকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে যুবলীগকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। শেখ হাসিনার নৌকার প্রতিক ছাড়া অন্য কিছু চিন্তা করা যাবে না। যে নেতাকে মনোনয়ন দেয়া হবে  তার পক্ষে যুবলীগকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।’
 
বৃহস্পতিবার দুপুর ৩ টায় লক্ষ্মীপুর আদর্শ সামাদ মাঠে আয়োজিত যুবলীগের ত্রি-বার্ষিক সম্মলনে দলের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরি উপরোক্ত কথাগুলো বলেন।

সম্মলনে জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা চেয়ারম্যান সালাউদ্দীন টিপুর সভাপতিত্বে এবং যুগ্ন আাহবায়ক বায়েজিদ ভুইয়া, শেখ জামাল রিপন ও অ্যাডভোকেট রহমত উল্লাহ বিপ্লব সঞ্চালনা করেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- লক্ষ্মীপুরে সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, মোহাম্মদ আব্দুল্লাহ, মানিকগঞ্জের সাংসদ ও কন্ঠ শিল্পি মমতাজ, জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুখ পিংকু, মেয়র আবু তাহের, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দীন চৌধুরী নয়ন, এসেনশিয়াল ড্রাগসের পরিচালক ডা. এহসানুল কবির জগলুল, দলের প্রেসিডিয়াম সদস্য আতাউর রহমান আতা, সাংগঠনিক সম্পাদক আজহার উদ্দীন, সহ-সম্পাদক রবিউল আলম প্রমুখ।

উল্লেখ্য, দীর্ঘ ২৪ বছর পর বৃহস্পতিবার দিনব্যাপি সম্মেলন শেষে দলের চেয়ারম্যান ও সম্মাদকের উপস্থিতে বিনা প্রতিদন্দ্বিতায় লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি সালাউদ্দীন টিপু হচ্ছেন। সাধারণ সম্পাদক পদে ২২০ জন কাউন্সিলরের মাধ্যমে তিনজন প্রার্থীর মধ্যে নিবার্চনের সকল প্রস্তুতি পক্রিয়াধীন রয়েছে।

গোনিউজ২৪/কেআর

রাজনীতি বিভাগের আরো খবর