ক্ষোভে বরিশাল ছাড়লেন বিএনপি মহাসচিব


স্টাফ করেসপন্ডেন্ট, বরিশাল প্রকাশিত: জুলাই ২৬, ২০১৭, ০৫:২৯ পিএম
ক্ষোভে বরিশাল ছাড়লেন বিএনপি মহাসচিব

বরিশাল: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরে সঙ্গে অসদাচারণের অভিযোগ উঠেছে বরিশাল সার্কিট হাউজ কর্তৃপক্ষের বিরুদ্ধে। বিএনপি এই শীর্ষ নেতা সেখানে ওঠার পরপরই স্যাটেলাইট টেলিভিশন সংযোগ বন্ধ করে দেয়া হয়। এমনকি নিয়মমাফিক তাকে খাবারও পরিবেশন করা হয়নি। তাছাড়া ডাইনিংয়ে বসতেও তাকে নিষেধ করা হয়েছিল বলে অভিযোগ করেন বরিশাল জেলা দক্ষিণ বিএনপির সভাপতি এবায়দুল হক চাঁন। 

এসব কারণে রাগে ক্ষোভে নির্ধারিত সময়ের আগেই বরিশাল ছেড়ে ঢাকার উদ্দেশ্যে চলে গেছেন মির্জা ফখরুল। বুধবার (২৬ জুলাই) দুপুর একটার পরপরই তিনি বরিশাল ছাড়েন। অথচ এই নেতার বরিশাল ছাড়ার কথা ছিল বুধবার রাত ৮টায় লঞ্চযোগে। 

এর আগে সন্ধ্যা রাতে হোটেল গ্রান্ডপার্কে বরিশাল সিটি মেয়র আহসান হাবিব কামাল আয়োজিত নৈশভোজেও অংশ নেয়ার কথা ছিল মির্জা ফখরুল ইসলামের।

এবায়দুল হক চাঁন জানিয়েছেন, সকালে যথা সময়ে মহাসচিবকে নাশতা দেয়া হয়নি। তাছাড়া দুপুরেও তার খাবারের আয়োজন করেনি সার্কিট হাউজ কর্তৃপক্ষ। যে কারণে রাগ করে লাগেজ নিয়ে বেরিয়ে আসেন মহাসচিব। এর আগে মঙ্গলবার (২৫ জুলাই) তিনি আসার পর রাতে টেলিভিশন সংযোগটি বন্ধ করে দেয়া হয়। 

তবে এসব অভিযোগ অস্বীকার করে সার্কিট হাউজের সহকারী নাজির মামুন অর রশিদ বলছেন, টেলিভিশন সংযোগ বন্ধ করা হয়নি। মঙ্গলবার রাতে বিদ্যুৎ চলে যাওয়ার কারণে সাময়িক সমস্যা ছিল। বুধবার সকালে ঠিক হয়ে গেছে। তাছাড়া খাবার পরিবেশনের ক্ষেত্রে কোনো ধরনের অবহেলা বা অনিময়ম করা হয়নি। 

এ প্রসঙ্গে সার্কিট হাইজের দায়িত্বে থাকা নেজারত ডেপুটি কালেক্টর মোহাম্মদ নাহিদুল করিম গো নিউজকে বলেন, ‘বিএনপির মহাসচিবকে আপ্যায়নের পর্যাপ্ত ব্যবস্থা করা হয়েছিল। কিন্তু পানি গরম করার যন্ত্রে ত্রুটি ছিল, তাও মেরামত করে দেয়া হয়। কিন্তু তিনি কেন চলে গেলেন তা আমাদের বোধগম্য নয়।’

গো নিউজ২৪/এএইচ

রাজনীতি বিভাগের আরো খবর