নির্বাচনের ফলাফল মেনে নেব : আইভী


প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০১৬, ১১:০২ এএম
নির্বাচনের ফলাফল মেনে নেব : আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, একজন মানুষকে সবাই পছন্দ করবে, এমন কোনো কথা নেই। ফলাফল যাই হোক মেনে নেব। আইভী আরও বলেন, আইন শৃঙ্খলা বাহিনী খুবই দক্ষতার সঙ্গে কাজ করছে। আমার মধ্যে ভয়-শঙ্কা থাকবেই। কিন্তু আমার প্রত্যাশা, তারা যে কোনো পরিস্থিতি মোকাবেলা করতে প্রস্তুত।  

আজ বৃহস্পতিবার নিজের ভোট প্রদান শেষে সাংবাদিকদের করা এক প্রশ্নে জবাবে তিনি এসব কথা বলেন।  নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করা প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে আইভী বলেন, নির্বাচনের দিন এসে এ ধরণের প্রশ্ন করা অযৌক্তিক। নৌকা নিয়ে নির্বাচন করতে পেরে আমি গর্বিত। আমি নৌকার মানুষ, আর নৌকাই বিজয়ী হবে। 

ব্যাপারীপাড়ায় শিশুবাগ বিদ্যালয়ে কেন্দ্রে ভোট দিতে যান আইভী। এই কেন্দ্রে ভোট দিতে আসা শারীরিক প্রতিবন্ধী ভোটার রুমা (৪০) বলেন, আইভী আপাকে ভোট দেবো। 

আইভী ভোট দেওয়ার উদ্দেশে সকাল ৯টার দিকে বাসা থেকে বের হন। নারায়ণগঞ্জের দেওভোগের আলী আহামাদ চুনকা সড়কের ১৭৯/২ নম্বর বাড়ি থেকে বের হয়ে মাজার জিয়ারত করে ভোট দিতে যান তিনি।

৪ লাখ ৭৪ হাজার ৯৩১ ভোটার নির্ধারণ করবেন কে হবেন তাদের মেয়র, কারা হবেন তাদের কাউন্সিলর। মেয়র পদে আওয়ামী লীগ প্রার্থী সেলিনা হায়াত্ আইভী নাকি বিএনপি সাখাওয়াত হোসেন খান জয়ী হবেন—এই প্রশ্নের উত্তর মিলবে আজ।  

 

গোনিউজ২৪/এমএইচএস

রাজনীতি বিভাগের আরো খবর